হাওরে নববধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার আরও ৩ 

হবিগঞ্জের লাখাইয়ে হাওরে নৌকাভ্রমণে গিয়ে এক নববধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। এ ঘটনায় আরও তিন আসামিকে রাঙামাটি থেকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ধর্ষণের মামলায় ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। 

সোমবার (৬ সেপ্টেম্বর) লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তবে কোন কোন আসামিকে গ্রেফতার করা হয়েছে এ বিষয়ে তিনি কিছু বলতে চাননি। এ বিষয়ে হবিগঞ্জের পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি। 

উল্লেখ্য, এক দম্পতি গত ২৫ আগস্ট দুপুরে তাদের এক বন্ধুকে নিয়ে  হাওরে নৌকাভ্রমণে যান। সেখানে আরেকটি নৌকা নিয়ে আট যুবক তাদের নৌকায় হানা দেয়। দুই বন্ধুকে মারধর করে নববধূকে তারা ধর্ষণ করে। এক পর্যায়ে ধর্ষণের ভিডিও ধারণ করে আট যুবক। ভিডিওর জন্য ৯ লাখ টাকাও দাবি করে তারা। টাকা না পাওয়ায় ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয়। পরে গত বৃহস্পতিবার নববধূর স্বামী আট জনের বিরুদ্ধে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ মামলা করেন।
 
মামলার আসামিরা হলেন, মোড়াকড়ি গ্রামের মুছা মিয়া, মিঠু মিয়া, হৃদয় মিয়া, সুজাত মিয়া, জুয়েল মিয়া, সোলায়মান রনি, মুছা মিয়া ও শুভ মিয়া। মামলার পরে বৃহস্পতিবারেই মিঠু মিয়া, সোলায়মান রনি ও শুভ মিয়াকে গ্রেফতার করে র‍্যাব ও পুলিশ। এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ছয় জনকে। এখনও দুই জন পলাতক।

গ্রেফতারদের মধ্যে মিঠু মিয়া আদালতে ঘটনার ধর্ষণের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।