ইমরান-বৃষ্টির স্কুল জীবনের প্রেমময় ছবি!

ইমরান-বৃষ্টির স্কুল জীবনের ছবি!কণ্ঠশিল্পী ইমরান ও বৃষ্টি। বছরের শেষ দিন (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় নিজেদের অতীত থেকে প্রকাশ করলেন বিশেষ দুটি ছবি। যেখানে স্পষ্ট হলো, স্কুল জীবনে ক্লাস ফাঁকি দিয়ে তাদের প্রেম-বন্ধুত্বের গল্প।
তবে কি সেই পুরনো অসমাপ্ত গল্প এবার পূর্ণতা পাচ্ছে? সেটি জানান দেওয়ার জন্যেই কি বছরের শেষ দিনটিকে বেছে নিয়েছেন তারা!
ইমরান বললেন, ‘সবই ঠিক আছে। তবে বাস্তবে নয়। গল্পটি ঘটতে যাচ্ছে আমাদের একটি মিউজিক ভিডিওতে। গল্পের দাবিতেই আজ (৩১ ডিসেম্বর) আমরা স্কুলড্রেস পরেছি। সেলফি তুলে দেখেছি, বেশ মানিয়েছে আমাদের। আর শুটিংয়ের ফাঁকে স্কুল জীবনের প্রেম-বন্ধুত্বের কথা তো মনে পড়েছেই!’
ইমরান জানান, মাস চারেক আগে তার ও বৃষ্টির গাওয়া ‘যদি হাতটা ধরো’ শিরোনামের গানটির শুটিং হয়। যেখানে মডেল হিসেবে কাজ করেছেন চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনা। মাঝে বিরতি নিয়ে একই গানেরই শেষ অংশের শুটিং হয় আজ (৩১ ডিসেম্বর)। যেখানে গানের শিল্পী দু’জনকেই মডেল হিসেবে পরতে হয়েছে স্কুলড্রেস, চালাতে হয়েছে সাইকেল। ফিরতে হয়েছে স্কুলজীবনের প্রেমময় স্মৃতিতে।
ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর-সংগীত ইমরান নিজেই করেছেন। লেজার ভিশনের ব্যানারের এই ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। যা নতুন বছরের প্রথম মাসেই প্রকাশের কথা রয়েছে।
৩ মাস আগের শুটিংয়ে কাজী হায়াৎ, ইমরান, বৃষ্টি ও কল্পনাপুরো কাজটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘এটা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়। কাজী হায়াৎ এবং খালেদা আক্তার কল্পনার মতো চলচ্চিত্র ব্যক্তিত্বদের আমরা পেয়েছি এই ভিডিওতে। এখানে আমি আর বৃষ্টি স্কুল জীবনের প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছি। আশা করছি, শ্রোতা-দর্শকদের জন্য এটি নতুন বছরের ভালো একটি উপহার হবে।’