অন্যরকম শাকিব খান!

শাকিব খান ও হৃত্বিক রোশান২০০৬ সালে বলিউডে মুক্তি পায় হৃত্বিক রোশন ও প্রযোজক বাবা রাকেশ রোশন জুটির ছবি ‘কৃষ’। কালো মাস্ক পরে সামনে আসেন ভারতের প্রথম সিনে সুপারহিরো হৃত্বিক। তুমুল সাড়া জাগে। কৃষের ‘সুপার পাওয়ারে’ বক্সঅফিস তখন তছনছ।
এরপর নির্মিত হতে থাকে ছবিটির সিক্যুয়েল। ২০১৩ সালে ‘কৃষ-তিন’-এ মুখোশ নিয়ে হাজির হন হৃত্বিক। আর ২০১৮ সালে আবারও পর্দায় দেখা যাবে মাস্কের কারিকুরি। তবে বলিউডে নয়, ঢালিউডে। ‘কৃষ’ ছবির একই মুখোশে দেখা যাবে ঢাকাই সুপারস্টার শাকিব খানকে।

আজ (১৪ মে) শাকিব অভিনীত নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র ট্রেলারে তার নমুনাও পাওয়া গেল। সেখানে মাস্ক পরে হাজির হয়েছেন তিনি।

তবে কি ছবিতে শাকিব খানেরও বিশেষ ক্ষমতা থাকছে- এমন প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। মন্তব্য আসেনি শাকিব খানের কাছ থেকে। আর পরিচালক উত্তম আকাশের মুঠোফোনটাও বন্ধ।

জানা যায়, ছবির একটি বিশেষ দৃশ্যে কৃষের হুবহু মাস্ক পরে আবির্ভূত হবেন শাকিব। শুধু বিশেষ একটি কারণে তার এই রূপধারণ। এছাড়া ছবিটি দেশের আলোচিত দুই জেলার মানুষদের খুনসুটি নিয়ে নির্মিত।

এদিকে দিন কয়েক আগে পরিচালক উত্তম আকাশ জানিয়েন, গত ১০ মে ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে। সব ঠিক থাকলে এটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে।
ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন শাকিব-বুবলী। আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বরদা মিঠু প্রমুখ। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ প্রযোজনা করেছে শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান খান প্রডাকশন।


ছবিটির ট্রেলার: