ফুটবল ফুটবল সারাবিশ্ব টলমল... (ভিডিও)

গানের দৃশ্য‘ফুটবল ফুটবল সারাবিশ্ব টলমল/ কে হারে কে জিতে নাথিং ইমপসিবল’—এমন কথার সুরে ফিফা বিশ্বকাপ উত্তাপে নতুন মাত্রা দিচ্ছে নতুন গান-ভিডিও।

এর শিরোনাম ‘ফুটবল ফুটবল’। চিরকুট ব্যান্ডের পাভেল অরিনের সংগীত পরিচালনায় এতে কণ্ঠ দিয়েছেন আঁচল ও দিদার। গানের কথা লিখেছেন পদ্ম। এতে মডেল হয়েছেন টয়া। সঙ্গে আছেন হৃদি শেখ, শাহবাজ মঈন, আলিফ, তাসনিয়াসহ বেশ কয়েকজন।
টয়া জানালেন, নাচে গানে এ ভিডিওটি নির্মাণ করা হয়েছে। এটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। ১৩ জুন রাতে ভিডিওটি প্রকাশ পেয়েছে ভিশন ইলেকট্রনিক্সের ইউটিউব চ্যানেলে।
এ উপলক্ষে এদিন সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় ভিডিও উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে শিল্পী-কুশলীরা ছাড়াও উপস্থিত ছিলেন ইভেনেক্স সল্যুশনের প্রধান কর্তা গোলাম মোহাম্মদ ইফতেখার ও ভিশন ইলেকট্রনিক্সের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মাহাবুবুল ওয়াহিদ।

গান-ভিডিওটি প্রসঙ্গে মাহাবুবুল ওয়াহিদ বলেন, ‘চলতি বিশ্বকাপ উৎসব নিয়ে আমরা অনেক প্রজেক্ট হাতে নিয়েছি। যার একটি হলো এই মিউজিক ভিডিও। যেটি প্রায় তিন মাস সময় নিয়ে আমরা তৈরি করেছি। আমরা চাই সারা দেশের মানুষ ফুটবল উৎসবটাকে নাচে-গানে আরও রাঙিয়ে তুলুক।’
‘ফুটবল ফুটবল’ গানের ভিডিও লিংক: