ইমরান অতিক্রম করলেন ২ কোটি ভিউ!

ভিডিওতে ইমরান ও রোতসীগেল বছর (২০১৭) ১৫ মে থেকে নতুন মডেল রোতসীর ‘মন খারাপের দেশে’ ভেসে বেড়াচ্ছিলেন রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুল!
চলতি বছরে এসে সেই গানটি দুই দফা চমকে দিলো সবাইকে। বছরের শুরুতে (২৩ জানুয়ারি) এটি অতিক্রম করেছেন এক কোটি ভিউর মাইলফলক! এদিকে ৮ মাসের মাথায় গত ৩০ সেপ্টেম্বর ভিডিওটি অতিক্রম করেছে দুই কোটি ভিউর ঘর!

ইমরান বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। একই গান দিয়ে বছরের শুরুতে ও শেষের দিকে দুবার সুখবর পেলাম। দুই কোটির মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয় বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রতি। আর দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই।’

গেল বছর ১৫ মে রাতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পাওয়া ইমরানের গাওয়া এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু আর লিখেছেন শরীফ আল-দীন। অন্যদিকে ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

মাত্র ১৬ মাসে ভিডিওটির ভিউ দুই কোটির ঘর পেরুনো প্রসঙ্গে এর প্রযোজক-পরিবেশক এস কে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এটা আমাদের জন্য বড় একটা প্রাপ্তি। ভাবতে ভালো লাগছে গত বছর ও এবছর প্রকাশিত অসংখ্য গানের ভিড়ে আমাদের এই গানটি এখনও মানুষ শুনছেন ও দেখছেন। শুদ্ধ বাংলা গান বিকাশের লক্ষ্যে এটা আমাদের চলার পথে উৎসাহ হয়ে থাকলো। গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।’

‘মন খারাপের দেশে’ গানটির ভিডিও লিংক: