শুরু হচ্ছে ‘অগ্নি-৩’, থাকছেন তো মাহি?

কোনও এক অনুষ্ঠানে আবদুল আজিজ ও মাহিয়া মাহি

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার শুরু থেকে তুরুপের তাস হিসেবে কাজ করছে ‌‘অগ্নি’ সিরিজ।
নারীকেন্দ্রিক এ চলচ্চিত্রটির প্রথম ও দ্বিতীয় কিস্তিতে নায়িকা হিসেবে ছিলেন মাহিয়া মাহি। ছবি দুটিতে তার নায়ক ছিলেন প্রথমে আরিফিন শুভ, পরে কলকাতার ওম। দুটি ছবিই বেশ প্রশংসিত ও ব্যবসাসফল।
এবার আসছে জনপ্রিয় এ সিরিজের তৃতীয় কিস্তি ‘অগ্নি-৩’। ৯ জানুয়ারি এমনটাই ঘোষণা দিলেন প্রযোজক আবদুল আজিজ। তবে এবারের কিস্তিতেও নায়িকার আসনে মাহি থাকছেন কিনা সে বিষয়ে স্পষ্ট কোনও জবাব পাওয়া যায়নি এই প্রযোজকের কাছ থেকে।
ছবিটির নতুন কিস্তি নির্মাণের বিষয়টি আজ (৯ জানুয়ারি) সন্ধ্যায় নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি জানান, ছবিটির পাণ্ডুলিপি লেখা চলছে। তবে এড়িয়ে গেলেন নায়িকার বিষয়টি।
বললেন, ‘‘জাজের ‘অগ্নি-৩’ করার পরিকল্পনা অনেক দিনের। এর আগে বাংলাদেশে একবার, কলকাতায় একবার ও মুম্বাইয়ে একবার- মোট তিনবার পাণ্ডুলিপি করেছি। কিন্তু কোনোটাই মনমতো হচ্ছিল না। অবশেষে পছন্দসই পাণ্ডুলিপি তৈরি হচ্ছে।’’
এবারের গল্পের মূল ভাবনায় আছেন আবদুল আজিজ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য লিখছেন ৩ জন লেখক।
এদিকে শিগগিরই ছবির কলাকুশলীদের নাম ঘোষণা করা হবে। তবে আগের দুই কিস্তির নায়িকা মাহি এতে থাকছেন না বলে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটির একটি নির্ভরযোগ্য সূত্র।
জোর গুঞ্জন রয়েছে, ‘অগ্নি’র এবারের সিরিজের হাল ধরছেন জাজের চলতি পরিচালক রায়হান রাফী। সিয়াম-পূজা জুটিকে নিয়ে যিনি এরমধ্যে নিজেকে প্রমাণ করেছেন ‘পোড়ামন-টু’ ও ‘দহন’ নির্মাণ করে। ধারণা করা হচ্ছে, পর পর দুই ছবির সফলতার ধারা অব্যাহত রাখতে আবারও ‘টিম রাফী’কেই বেছে নিচ্ছেন বিচক্ষণ প্রযোজক আবদুল আজিজ।
যদিও রায়হান রাফী এ বিষয়ে এখনও টুঁ-শব্দটিও করছেন না। বরং প্রশ্ন করতেই পড়লেন যেন আকাশ থেকে!

‘অগ্নি-২’তে মাহির সুপারহিট গান ‘ম্যাজিক মামনি’: