গাইলেন হৈমন্তী-অরূপ রতন, আবৃত্তিতে সৌমিত্র

সৌমিত্র-হৈমন্তী-অরূপরতন

ভারতের বরেণ্য কণ্ঠশিল্পী হৈমন্তী শুক্লা আর অভিনেতা-বাচিকশিল্পী সৌমিত্র চট্টোপাধ্যায় আসছেন বাংলাদেশের অডিও-ভিডিও অ্যালবামে। আর যেখানে থাকছেন দেশের ড. অরূপ রতন চৌধুরী।
মূলত রবীন্দ্রসংগীত নিয়ে অ্যালবাম তৈরি করা হয়েছে। যার জন্য গেয়েছেন হৈমন্তী ও অরূপ রতন। সঙ্গে থাকছে সৌমিত্রের আবৃত্তি।
অ্যালবামের নাম রাখা হয়েছে ‘দাঁড়িয়ে আছো তুমি আমার’। সম্প্রতি কলকাতায় গানের রেকর্ডিং হয়েছে। অ্যালবামটি বাজারে আনছে সাউন্ডটেক। পুরো আয়োজনের সমন্বয় করেছেন ড. অরূপ রতন চৌধুরী।

তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ভারতীয় বাংলা গানের প্রখ্যাত শিল্পী হৈমন্তী শুক্লার সঙ্গে কাজের অভিজ্ঞতাটাও দারুণ ছিল। উনি অসম্ভব ভালো একজন মানুষ। দুজন মিলে খুব সুন্দর একটি অ্যালবাম করলাম। আমার বিশ্বাস, গানগুলো সবার হৃদয় ছুঁয়ে যাবে।’

অ্যালবামে গান থাকছে পাঁচটি। সঙ্গে থাকবে এগুলোর ভিডিও। বাংলাদেশের মানিকগঞ্জ ও ভারতের বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ করা হয়েছে।

অরূপ রতন চৌধুরী আরও জানান, আগামী ১ মার্চ ঢাকায় অ্যালবামের প্রকাশনা উৎসব হবে। সেখানে উপস্থিত থাকবেন কণ্ঠশিল্পী হৈমন্তী শুক্লা।

প্রসঙ্গত, দেশের জনপ্রিয় চিকিৎসক অরূপ রতন চৌধুরী এর আগে চারটি রবীন্দ্রসংগীতের অ্যালবাম প্রকাশ করেছেন। এরমধ্যে একটি অ্যালবামে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শাকিলা জাফর।