হইচই-এর টপআপ কার্ড মিলবে মীনাবাজারে

সাকিব আর খান ও শাহীন খানহইচই বাংলা ভাষার সবচেয়ে বড় ভিডিও স্ট্রিমিং সাইট, যা এরইমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে দুই বাংলায়। অন্যদিকে দেশের প্রথম ও অন্যতম জনপ্রিয় সুপারশপ মীনাবাজার।
ভিন্ন ধারার এই দুটি প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা স্বাক্ষর হয়েছে। যার মাধ্যমে ঢাকায় অবস্থিত মীনাবাজারের ১৬টি শাখা থেকে দর্শকরা হইচই-এর বিভিন্ন মেয়াদি টপআপ সাবস্ক্রিপশন কার্ড সংগ্রহ করতে পারবেন খুব সহজে।

এই সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হইচই বাংলাদেশ-এর বিজনেস লিড সাকিব আর খান এবং মীনাবাজারের পক্ষে জেমকন ফুড অ্যান্ড এগ্রিকালচারাল প্রোডাক্ট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা শাহীন খান।

স্বাক্ষর অনুষ্ঠানে জানানো হয়, হইচই-এর ৩ মাস মেয়াদি টপআপ কার্ডের মূল্য পড়বে ১৯৯ টাকা এবং ১২ মাস মেয়াদি কার্ডের মূল্য পড়বে ৪৯৯ টাকা। যা মীনাবাজারের যে কোনও শাখা থেকে ক্রয় করতে পারবেন হইচই-এর দর্শকরা।

বাংলা ভাষার বাছাই করা চলচ্চিত্র, অরিজিনাল সিরিজ, গান ও মিউজিক ভিডিও-সহ ২ হাজার ঘণ্টারও বেশি কনটেন্ট নিয়ে হইচই বাংলাভাষীদের বিনোদনের অন্যতম ডিজিটাল প্ল্যাটফর্মে পরিণত হয়েছে সম্প্রতি। এতে প্রতিমাসে অন্তত দুটি অরিজিনাল সিরিজ ও চলচ্চিত্র যুক্ত হচ্ছে।