দুই বছর নয়, দু’দিন আগে বিচ্ছেদ হলো মাহি-অপুর

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও পারভেজ মাহমুদ অপুর বিচ্ছেদ নিয়ে গত কয়েক দিন ধরেই মিডিয়া পাড়া সরগরম। বেশ কয়েকটি গণমাধ্যমে চাউর হয়, বছর দুয়েক আগে সংসার জীবনের ইতি টেনেছেন তারা। তবে পারভেজ মাহমুদ অপু জানালেন দুই বছর নয়, মাত্রই স্বাক্ষর করলেন বিচ্ছেদপত্রে।

আজ (২৬ মে) তিনি বলেন, ‘দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে, এই তথ্য কেন ছড়ানো হলো আমার জানা নেই। বিষয়টি নিয়ে আমি মাহির সঙ্গেও কথা বলেছি। সে বললো, এটা সে কাউকে বলেনি। চাইলে আপনারা মাহির সঙ্গে কথা বলতে পারেন। দুই দিন আগে আমাদের বিচ্ছেদ (স্বাক্ষর) হয়েছে।’

তিনি জানান, পারিবারিক কিছু বিষয় আছে। যে কারণে দুই পরিবার আবারও বসবে।

অপু আরও বলেন, ‘দুই পরিবারের অনেক কিছু নিয়ে বসতে হবে। আমাদের আইনজীবীও আছেন। সব কিছু মিলিয়ে এটার পরবর্তী কার্যক্রম আমরা সম্পন্ন করবো।’

এদিকে, দুই বছর না দু’দিন আগে; বিষয়টির সত্যতা জানতে একাধিকবার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোন দেওয়া হলে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে হুট করে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরপর শুটিং স্পটসহ নানা জায়গায় প্রাণবন্ত উপস্থিতি ছিল অপু ও মাহির। গত ২৪ মে তাদের পঞ্চম বিয়েবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা।