এলো জুঁইয়ের গান-ভিডিও

সংগীতবিষয়ক শিক্ষা প্রতিষ্ঠান ‘হিন্দোল’-এ তিন বছর গানের তালিম নিয়েছিলেন অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। শিখেছেন প্রয়াত সংগীতজ্ঞ খালিদ হোসেনের কাছেও।

কিন্তু দেশের দর্শকনন্দিত অভিনেতা মোশাররফ করিমের ঘরনী হওয়ায় গান নয়, অভিনয়েই যেন বেশি সম্পৃক্ত হয়ে যান। প্রায় এক দশক অভিনয় করে চলা এই অভিনেত্রী এবার প্রকাশিত করলেন তার প্রথম গানচিত্র। তবে সেখানেও পেয়েছেন বাস্তবের সঙ্গী মোশাররফ করিমকে। 

প্রকাশিত হয়েছে দ্বৈত গান ‘তোমায় ঘিরে সব’। তার সঙ্গে সহশিল্পী হিসেবে আছেন জাসিউর রহমান সেতু। স্নেহাশিস ঘোষের লেখায় এটির সংগীত করেছেন শেখ রেজোয়ান। আর মোশাররফ করিমের চিত্রনাট্যে এর ভিডিও নির্মাণ করেছেন বিকাশ সাহা।

হঠাৎ গান প্রকাশ প্রসঙ্গে জুঁই বলেন, ‘ছোটবেলা থেকে গান গাইতাম। পরিবারে সেরকম আবহ ছিল। মাঝে হিন্দোল নামে একটি সংগঠনে গান শিখেছি। তারপর আর সেভাবে হয়নি। পড়াশোনার কারণে বিরতি নিতে হয়। কিন্তু গানটা নিয়মিত গাইতাম। বন্ধুদের আড্ডায়, এমনকি কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় যেকোনও আয়োজনে গাওয়ার জন্য ডাক পড়তো আমার। আড্ডা মারতে বসলেও বন্ধুরা অনুরোধ করতো গানের। অবশেষে প্রকাশিত হলো আমার মৌলিক গান।’

মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন ফখরুল বাসার, মিলি বাসার, শহীদুল্লাহ সবুজ প্রমুখ। এটি অবমুক্ত হয়েছে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে।

***ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে