বছর শেষে বিচ্ছেদ

বছরের একেবারে শেষে এসে চিত্রনায়িকা তমা মির্জাকে ডিভোর্স দিলেন হিশাম চিশতি। গত ৭ সেপ্টেম্বর আইনজীবীর মাধ্যমে নায়িকাকে সেই চিঠি পাঠানো হয়েছে বলে জানান হিশাম। 

আইন অনুযায়ী তিন মাস পর এটি কার্যকর হয়। সে অনুযায়ী গত ৭ ডিসেম্বর তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটেছে। বিষয়টি তমা মির্জাও নিশ্চিত করেছেন। 

২০১৯ সালে হুট করেই হিশাম চিশতীর সঙ্গে বিয়ের কথাটি গণমাধ্যমে জানান তমা। জানান, কানাডা ও বাংলাদেশে যৌথ-জীবন চালাবেন তারা। তবে বিয়ের এক বছরের মধ্যে তাদের সম্পর্কে ফাটল ধরে। তুমুল দাম্পত্য কলহ থানা-আদালত পর্যন্ত গড়ায়।

স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে আনেন মারধরের অভিযোগ।

এরপর দুজনই বিচ্ছেদের কথা জানিয়েছিলেন। তবে আনুষ্ঠানিকভাবে নয়। বিচ্ছেদ না হলেও দীর্ঘ দিন ধরে স্বামী ছেড়ে আলাদা থাকছিলেন তমা মির্জা। 

অবশেষে বিচ্ছেদ প্রসঙ্গে হিশাম গণমাধ্যমে বলেন, ‘তমাকে বিয়ের পর থেকেই মানসিক টর্চারে ছিলাম। নানা বিষয় নিয়ে ওর সঙ্গে ঝামেলা হয়েছে। সেসব মামলা পর্যন্ত গড়িয়েছে। আমি আর এসব সহ্য করতে পারছি না। আমার পরিবার আছে, পারিবারিক সম্মান আছে। সবকিছু বিবেচনা করে চলতি বছরের মে মাসের ৩ তারিখ সাক্ষীদের সামনে রেখে আপসনামা স্বাক্ষরের মাধ্যমে আমরা দুজনই সব মামলা উঠিয়ে নিই!’