কৃষকদের অ্যাওয়ার্ড উৎসবে ফেরদৌস-পূর্ণিমা!

সর্বশেষ যে ছবিটি নিয়ে অনেকটাই ঝুলে আছেন পূর্ণিমা, সেখানেও নায়ক হিসেবে আছেন ফেরদৌস। ওবায়দুল কাদেরের গল্পে ছবিটির নাম ‘গাঙচিল’। ২০১৮ সাল থেকে এই ছবির কাজ চলছে।

তবে আলোচিত ছবিটি অন্ধকারে পড়ে থাকলেও মাঝের সময়টাতে মঞ্চে দারুণ উজ্জ্বল ছিলেন ফেরদৌস-পূর্ণিমা। পর্দায় প্রেমিক-প্রেমিকা হলেও বাস্তবে দু’জন নিখাদ বন্ধু। মাঝের সময়টাতে দু’জনের সর্বোচ্চ সফলতা এসেছে মঞ্চের সঞ্চালক হিসেবে।

এবারও সেই ধারা অটুট রাখতে মঞ্চে উঠছেন দু’জনে; খানিক ব্যতিক্রম আয়োজনে। যেখানে স্বীকৃতি দেওয়া হবে সেরা কৃষকদের। ‘‌এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’ প্রদান করবেন এই তারকা জুটি। মানে, পুরো আয়োজনটি সঞ্চালনা করবেন ফেরদৌস-পূর্ণিমা।

মঞ্চ মাতাচ্ছিলেন ফেরদৌস-পূর্ণিমা২ মার্চ এক সংবাদ সম্মেলনে এমনটাই জানান দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী। এসময় আরও ছিলেন এসিআই এগ্রো বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট ড. ফা. হ. আনসারী, কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ বেনজীর আলম।   

২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচার হয়ে আসছে ‘দীপ্ত কৃষি’। কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসকল কৃষকদের সম্মাননা জানানোর লক্ষ্যে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে আগামী ৪ মার্চ। 

‘‌এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’ এর জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন অপু বিশ্বাস, মেহজাবীন চৌধুরী, মিম চৌধুরী ও নাদিয়া। এছাড়াও গান পরিবেশন করবেন মমতাজ।

মোঃ মাসুদ মিয়ার প্রযোজনায় অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকাল ৪টা থেকে সরাসরি সম্প্রচার হবে।সংবাদ সম্মেলনে অ্যাওয়ার্ড আয়োজকরা