হানিমুনে যেতে পারছেন না রণবীর-আলিয়া

কাজ আর কাজ; এর ফাঁকেই বিয়েটা সেরেছিলেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। নিয়েছিলেন মাত্র ৫ দিনের ছুটি। বিয়ের অনুষ্ঠান কোনও রকম শেষ হতেই রণবীরকে ফিরতে হয়েছে কাজে। আপাতত যাওয়া হচ্ছে না মধুচন্দ্রিমায়ও। 

গতকাল (১৮ এপ্রিল) সদ্যবিবাহিত রণবীরকে দেখা গেলো টি-সিরিজ অফিসের বাইরে। সাধারণ পোশাকে ফিরে গিয়েছেন আবার। সাদা টি-শার্ট আর কার্গো প্যান্টের ওপর আলগোছে চাপানো চেকার্ড শার্ট।

ঘরে নববধূ থাকলেও স্পষ্টতই কাজে মন দিতে হচ্ছে রণবীরকে। অন্যদিকে, একদম বসে থাকার সুযোগও নেই আলিয়ার। করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ শুরু হবে শিগগিরই। তাতে অভিনয় করছেন আলিয়া। আর হিমাচল প্রদেশে ‘পশু’র প্রথম দফার শুটিং শুরু করবেন রণবীর। এরপরই তাকে উড়াল দিতে হবে স্পেন। মে মাসজুড়ে সেখানে ও মুম্বাইয়ে থাকতে হবে তাকে।

আলিয়াকেও যেতে হবে পশ্চিমের দিকে। কারণ, তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর কাজ শুরু করবেন গ্যাল গ্যাডটের সঙ্গে।

তাহলে কি তাদের মধুচন্দ্রিমা হচ্ছে না? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। ঘনিষ্ঠজনদের মতে, নিশ্চয়ই পরিকল্পনা আছে এবং তবে তা ব্যতিক্রমী। 

অন্যদিকে,  চলতি বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এ জুটির আলোচিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুন। ‘রণলিয়া’র বিয়েতে এসে অয়ন মুখোপাধ্যায় উপহার হিসেবে ছবির প্রথম গান ‘কেশরিয়া’র একটি ঝলক ভাগ করে নিয়েছেন।

প্রসঙ্গত, ১৪ এপ্রিল রণবীরের বাসা ‘বাস্তু’তে রণবীর-আলিয়ার চার হাত এক হয়েছে। সাক্ষী বলতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে মোট ১০০ জন। একেবারে সাদামাটাভাবেই বিয়ে সারেন তারকাদম্পতি। ১৬ এপ্রিল ফের সেই বাড়িতেই ইন্ডাস্ট্রির তাবড় তারকাদের নিয়ে ঘরোয়া রিসেপশনের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন শাহরুখ-গৌরি, কারিশমা-কারিনা, অর্জুন-মালাইকা, আদিত্য রায় কাপুর ও প্রীতমসহ অনেকেই।

সূত্র: এনডিটিভি, ইন্ডিয়ান এক্সপ্রেস