সামনে এলেন ‘কাইজার চৌধুরী’ নিশো! (ভিডিও)

জামকালো আয়োজনের মধ্য দিয়ে অবমুক্ত হলো আফরান নিশোর ওয়েব সিরিজ  ‘কাইজার’। এর মাধ্যমে জাঁদরেল গোয়েন্দা কাইজার চৌধুরী হিসেবে সামনে আসবেন এই অভিনেতা। 

আজ (২৯ জুন) দুপরে রাজধানীর ফার্মগেট এলাকার একটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এটি উন্মোচন করে প্রযোজনা প্রতিষ্ঠান হইচই বাংলাদেশ।

শিল্পীদের মধ্যে এতে উপস্থিত ছিলেন ‘কাইজার’র মধ্যমণি আফরান নিশো, রিকিতা নন্দিনী শিমু, মোস্তাফিজুর নূর ইমরান, শঙ্খ জামান, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি ও শিশুশিল্পী ঋদ্ধি। সিরিজটি পরিচালনা করছেন তানিম নূর।

ট্রেলার অবমুক্ত হওয়া প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘খুব ভালো লাগছে। ফার্স্ট লুক রিভিলের পর দর্শকেরা তা সাদরে গ্রহণ করেছে। ট্রেলারটা, সর্বোপরি সিরিজটাও দর্শকদের কাছে সমাদৃত হবে বলে আমার বিশ্বাস। কাইজার আমার জন্য বেশ নতুন ধরনের চরিত্র। কাজটা আমি আনন্দের সাথে বেশ আগ্রহ নিয়ে করেছি।’

সিরিজটির পরিচালক তানিম নূর বলেন, “ছোটবেলা থেকে বিভিন্ন গোয়েন্দা গল্প পড়ে বড় হওয়ায় সবসময় আমার ইচ্ছা ছিল বাংলাদেশের প্রেক্ষাপটে একটি গোয়েন্দা চরিত্র তৈরি করার। যেহেতু ‘কাইজার’ আমার ছোটবেলার অনুপ্রেরণা থেকে নির্মাণ করা একটা সিরিজ, এটা আমার জন্য বেশ বড় একটা চ্যালেঞ্জ ছিল। চ্যালেঞ্জে কতটা সফল হয়েছি সেটা এখন দর্শকেরা ভালো বলতে পারবেন।”

সিরিজে দেখা যাবে, এডিসি কাইজার চৌধুরী বা আফরান নিশো একজন হোমিসাইড ডিটেকটিভ। ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত কাইজার একজন ভিডিও গেম অ্যাডিক্ট। বদমেজাজি এই ডিটেকটিভ রক্ত ভয় পায় কিন্তু ডিটেকটিভ হিসেবে সে প্রথম শ্রেণির।

সিরিজটি প্রযোজনা করেছে ফিল্ম সিন্ডিকেট। আগামী ৮ জুলাই এটি হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে।