জেমসের পর তাহসান ও ঐশী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ক্লাসরুম’ নামে একটি গ্রুপ রয়েছে। যেটার সদস্য মূলত এসএসসি-২০০১ ব্যাচের শিক্ষার্থীরা। অন্তর্জালের এই যুগে এখানে সারাদেশের হাজারো ছেলে-মেয়ে যুক্ত হয়েছেন। পারষ্পরিক বন্ধন অটুট রাখা এবং আনন্দ-বেদনা ভাগাভাগি করে নেওয়াই গ্রুপটির উদ্দেশ্য। প্রতি বছর তারা একটি গেট-টুগেদারের আয়োজন করে। যেখানে নানা সেগমেন্টের পাশাপাশি থাকে সাংস্কৃতিক পর্ব।

গত বছর ‘ক্লাসরুম’-এর বর্ষপূর্তিতে গান করেছিলেন কিংবদন্তি রকস্টার নগরবাউল জেমস। তার গানে উচ্ছ্বাসভরা আনন্দে মেতেছিলো রঙিন কৈশোর ফেলে আসা তরুণেরা। এ বছর ব্যাচটির ২১ বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষে আগামী ২৮ অক্টোবর বিশেষ অনুষ্ঠানের আয়োজন করছেন তারা।

এবার গ্রুপটির অনুষ্ঠান মাতাবেন সংগীত তারকা তাহসান খান ও গায়িকা ঐশী। বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বসবে এ আসর। এতে ডিজে, ‘ক্লাসরুম’-এর সদস্য রাফায়েল মুরসালিনের গানসহ বিভিন্ন বিনোদনমূলক পরিবেশনা থাকছে।

‘ক্লাসরুম’-এর কর্তারা জানান, ‘গত বছর জেমসের গানে আমরা আনন্দ করেছি। সেটা আমাদের জন্য অবিস্মরণীয় ইতিহাস হয়ে আছে। এবার তাহসান ও ঐশীর গানে আমরা নতুন অভিজ্ঞতা পাবো আশা করছি।’

গ্রুপ সদস্যদের উদ্দেশ্যে তাহসান বলেছেন, ‘দেখা হবে ২৮ অক্টোবর। প্রিয় সব গান করবো। আশা করছি, উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।’

অন্যদিকে ঐশী জানালেন, এ ধরনের অনুষ্ঠান তার বরাবরই ভালো লাগে। যেখানে বন্ধুরা একে-অপরের সঙ্গে আড্ডায় মাতে, আনন্দে উল্লাস করে। নিজের কয়েকটি জনপ্রিয় গানে স্টেজ মাতাবেন এই গায়িকা।