ফের শুটিং ফ্লোরে আহত অমিতাভ, পা থেকে পাঁজরে

ফের শুটিং ফ্লোরে দুর্ঘটনার শিকার হলেন অমিতাভ। চোট লেগেছে বর্ষীয়ান অভিনেতার পাঁজরে। হায়দ্রাবাদে ‘প্রোজেক্ট-কে’-এর শুটিং চলাকালীন এই ঘটনা ঘটে।

৮০ বছর বয়সেও পাল্লা দিয়ে অভিনয় করছেন অভিনেতা। ‘প্রোজেক্ট-কে’তে দীপিকা ও প্রভাসের সঙ্গে শুটিং করছিলেন। চোট পাওয়ার ঘটনা নিজের ব্লগে শেয়ার করেছেন। অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই বিপদ ঘটিয়েছেন তিনি। বুকের পাঁজরে ও পেশীতে চোট লেগেছে। তবে এখন মুম্বাইয়ে নিজের বাড়িতেই বিশ্রামে আছেন তিনি।

অভিনেতা জানালেন, ‘শুটিং করার সময় আমার চোট লেগেছে। পাঁজরের কার্টিলেজ ভেঙে গেছে। এবং ডান পাঁজরের পেশী ছিঁড়ে গেছে। শুট বাতিল করা হয়েছে। ডাক্তারের পরামর্শে ফিরে এসেছি। স্ট্র্যাপিং করা হয়েছে। সত্যিই খুব বেদনাদায়ক। নড়াচড়া এবং শ্বাস নিতে গেলেই ব্যথা লাগছে। সুস্থ হতে কিছুটা সময় লাগবে। ব্যথার জন্য ওষুধ চলছে।’

বাড়িতে এখন শুয়ে-বসেই দিন কাটাচ্ছেন তিনি। তবে দেখা করছেন না কোনও অতিথির সঙ্গে। জানালেন, ‘আমি কারোর সঙ্গে দেখা করতে পারবো না এখন। যারা আসছেন তাদের ফিরে যেতে হবে। তাই দয়া করে কেউ আসবেন না। অন্তত একবার জানাবেন আসার আগে।’

উল্লেখ্য, কয়েক মাস আগে কেবিসি সেটে গিয়ে বাম পায়ের আঙুলে চোট পেয়েছিলেন তিনি। তারপর প্লাস্টার পা নিয়েই ফিরেছিলেন শুটিং ফ্লোরে।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস