রাজনীতিক রাঘব চাড্ডার প্রেমে পরিণীতি চোপড়া! 

দুজনের পরনেই সাদা জামা। নামলেন একই গাড়ি থেকে। নৈশভোজ থেকে শুরু করে পরের দিন মধ্যাহ্নভোজ, সারলেন একসঙ্গে। সেই থেকে চর্চায় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। 

সম্প্রতি মুম্বাইয়ে তাদের একসঙ্গে দেখে দুইয়ে দুইয়ে চার করে নিতে চাইলেন নেটাগরিকরা, তাহলে কি প্রেম করছেন তারা?

বিলাসবহুল এক রেস্তরাঁর বাইরে আলোকচিত্রীরা তাদের ঘিরে ধরলে হাসিমুখে পোজও দেন দুজনেই। তাদের দেখে রোমাঞ্চিত হয়ে পড়েন অনুরাগীরা। সোশালে ছড়িয়ে পড়া ছবিতে মন্তব্য আসে, ‌‘একসঙ্গে কী সুন্দর লাগছে!’ আবার কেউ লেখেন, ‘যদি ওরা সত্যিই ডেট করে, আমি ভীষণ খুশি!’

রাঘব এই মুহূর্তে লোকসভার কনিষ্ঠতম সদস্য। নয়া দিল্লির বাসিন্দা তিনি। পড়াশোনা করেছেন ইংল্যান্ডে, লন্ডন স্কুল অফ ইকোনমিকসে। অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতিও ইংল্যান্ডের ম্যানচেস্টার বিজনেস স্কুলে পড়াশোনা করেছেন। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমায় অভিনয় করেন। এর আগে সহ-পরিচালক চরিত দেসাইয়ের সঙ্গে প্রেম করার কথা নিজমুখে স্বীকার করেছিলেন পরিণীতি। এবার কি তবে মজলেন রাজনীতিক রাঘবে?

পরিনীত চোপড়া যখন ঢাকার মঞ্চেসম্প্রতি অভিনেত্রী স্বরা ভাস্করের সঙ্গে বিয়ে হয়েছে সমাজবাদী পার্টির সদস্য ফাহাদ আহমেদের। তাদের বন্ধুত্ব হয়ে প্রেমের নজিরে মুগ্ধ অনুরাগীরা। পরিণীতি আর রাঘবকে দেখেও সেভাবেই শুরু জল্পনা। তবে কি মায়ানগরীতে আবারও মিলন হতে চলেছে অভিনয় আর রাজনীতির!

মুম্বাইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি যা দেখা যাচ্ছে তা ঠিক নয়। দুই জগতের দুই তারকা জানান, তারা কলেজবেলার বন্ধু। লন্ডনে পড়াশোনা করেছেন একসঙ্গে। ঘটনাচক্রে দুজনেই একই সময় মুম্বাইতে থাকায় দেখা করেছেন আবার।

সূত্র: এবিপি