প্রথম একসঙ্গে তারিন-ঈশিতা!

তারিন ও ঈশিতার অভিনয় প্রসঙ্গে সবারই জানা। দুজনার আশৈশব বন্ধুত্বের কথাও অজানা নয়। তবে এবারই প্রথম ঘটতে যাচ্ছে নতুন এক ঘটনা।

এবারই প্রথম তারা দুজন একই মঞ্চে মুখোমুখি বসলেন কোনও টিভি শোয়ের জন্য। প্রতিযোগিতামূলক সেলিব্রেটি শো ‘আমি কথা বলতে চাই’-এর নতুন পর্বের অতিথি হিসেবে পাওয়া যাবে তাদের। মুখোমুখি হওয়ার এই উপলক্ষটি তৈরি করে দিলেন নির্মাতা-সঞ্চালক আনজাম মাসুদ।   

গত তিন ঈদে প্রচারিত ‘আমি কথা বলতে চাই’ অনুষ্ঠানের একেক পর্বে অংশ নিয়েছিলেন ১৪ জন উপস্থাপক, ১৪ জন সংগীতশিল্পী এবং ১৪ জন অভিনয়শিল্পী। এবারের পর্বে দুজন অতিথি কেন- এমন প্রশ্নের জবাবে নির্মাতা বলেন, ‘অনুষ্ঠানটি এখন থেকে পাক্ষিকভাবে নিয়মিত দেখা যাবে। তাই অতিথি সংকট হতে পারে ভেবেই এমনটি করা হয়েছে। তবে বৈচিত্র্যের বিচারে কোনও ঘাটতি থাকছে না। যেমন, এবারই প্রথম কোনও টিভি শোতে মুখোমুখি বসলেন তারিন-ঈশিতা। এভাবে প্রতি পর্বেই আমরা বিশেষ চমক রাখার চেষ্টা করবো।’ 

তারিন ও ঈশিতার অজানা অনেক কথার পাশাপাশি বিভিন্ন সচেতনতামূলক তথ্যভিত্তিক সমসাময়িক নাট্যাংশ থাকছে এই আয়োজনে। অংশ নিয়েছেন কুইজেও। সমানে সমান এই দুই অভিনেত্রীর কে বিজয়ী হয়েছেন, সেটি দেখা যাবে অনুষ্ঠানের শেষে।

মঞ্চে তারিন, আনজাম মাসুদ ও ঈশিতালিটন খন্দকারের রচনায় চারটি নাট্যাংশে অভিনয় করেছেন তমাল মাহবুব, সৈয়দ আল মামুন, আশরাফ কবির, লিটন খন্দকার, ফাহমি, রাশেদ শিকদার ও নূর এ কাঞ্চন।

আনজাম মাসুদের পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনায় ‘আমি কথা বলতে চাই’ প্রচার হবে পহেলা মে রাত সাড়ে দশটায় এটিএন বাংলায়।