বলিউডে নতুন ‘ডন’, ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা

বলিউডে নতুন যুগের সূচনা হচ্ছে নতুন ‘ডন’ রণবীর সিংয়ের হাত ধরে। এরমধ্যে ‘ডন-থ্রি’ নিয়ে বড় ঘোষণা দিলেন পরিচালক, প্রযোজক ফারহান আখতার। জানালেন নতুন ‘ডন’-এর হাত ধরে নতুন যুগের সূচনা হতে চলেছে। শোনা যাচ্ছিল, ‘ডন-থ্রি’ করতে আর রাজি নন ‘কিং খান’ শাহরুখ। গুঞ্জন ছিল শাহরুখের চটিতে এবার পা গলাবেন রণবীর সিং। এবার সেই জল্পনাতেই একপ্রকার সিলমোহর বসালেন ফারহান। যদিও ফারহান এখনও অফিসিয়ালি রণবীরের নাম ঘোষণা করেননি।

মঙ্গলবার ‘ডন-থ্রি’ নিয়ে একটি টিজার ভিডিও প্রকাশ করেছেন ফারহান আখতার। তাতে তিনি স্পষ্ট জানিয়েছেন নতুন যুগের সূচনা রণবীরের হাত ধরেই হচ্ছে। আর এই খবর ছড়াতে সময় লাগেনি। যদিও এমন খবরে বেশ বিরক্ত শাহরুখ ভক্তরা। সোশ্যাল হ্যান্ডেলে সেই ক্ষোভের ছাপ স্পষ্ট। অনেকেই ‘ডন-থ্রি’ টিজারের নিচে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘নো শাহরুখ, নো ডন’, টুইটারে ট্রেন্ড করতে শুরু করেছে হ্যাশট্যাগ #NoSrkNoDon।

শাহরুখ ভক্তরা সাফ জানিয়েছেন তারা শাহরুখ ছাড়া ‘ডন’ দেখতে রাজি নন। কেউ আবার খানিকটা হুমকির সুরে লিখেছেন, ‘শাহরুখ না থাকলে আমি বলিউড জ্বালিয়ে দেবো।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Farhan Akhtar (@faroutakhtar)

এদিকে শাহরুখ ভক্তদের ক্ষোভ প্রশমনের আশায় সোশ্যাল হ্যান্ডেলে আরও একটি পোস্টে ফারহান আখতার লিখেছেন, ১৯৭৮ চিত্রনাট্যকার সেলিম জাভেদের হাত ধরে কাল্পনিক ‘ডন’ চরিত্রটি তৈরি হয়েছিল। যে চরিত্রে একসময় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। পরে ২০০৬-এর শাহরুখের হাত ধরে নতুন ‘ডন’ তৈরি হয়। লেখক, পরিচালক হিসাবে আমি শাহরুখকে নিয়ে দুটো ‘ডন’ বানিয়েছি। দুটোর অভিজ্ঞতাই ভীষণ ভালো, আমার হৃদয়ের অত্যন্ত কাছের। এবার সেই ‘ডন’-এর সেই উত্তরাধিকার নতুন প্রতিভাবান অভিনেতার হাতে যাচ্ছে, আশা রাখি অমিতাভ বচ্চন, শাহরুখ খান যেমন ভালোবাসা পেয়েছেন, এবারও তেমনই ভালোবাসা মিলবে। ২০২৫-এ ‘ডন’-এর নতুন যুগের সূচনা হচ্ছে, দেখতে থাকুন…।

তবে ফারহানের এই ভালোবাসা পাওয়ার আশা করে নতুন পোস্টে খুব একটা কাজ হয়নি। শাহরুখ ভক্তদের সেই একটাই কথা, ‘নো এসআরকে নো ডন’।ফারহান আখতারের আরেকটি পোস্ট

সূত্র: হিন্দুস্তান টাইমস