শাকিলা ‘জাফর’র পুত্রবধূ হচ্ছেন ‘বুলবুলি’ নন্দিতা!

সানজিদা মাহমুদ নন্দিতা। সঞ্চালনা, মডেলিং আর গানে- সমান তালে ধীরলয়ে চলছেন তিনি। তবে গানে বরাবরই মুগ্ধতা ছড়িয়ে আসছেন কণ্ঠ কারুকাজে। যার শেষ নজির মিলেছে কোক স্টুডিও বাংলা’র ‘বুলবুলি’তে। অন্যদিকে ৮০-৯০ দশকের তুমুল জনপ্রিয় শিল্পী শাকিলা জাফর। যিনি এখন গান বা মিডিয়া থেকে প্রায় আড়ালে। ক’বছর আগে বৈবাহিক সূত্রে বদলেছেন নামের টাইটেল। জাফর থেকে হয়েছেন শর্মা।

তবে এই সময়ে এসে দুই প্রজন্মের অসাধারণ দুই নারী কণ্ঠের পারিবারিক মেলবন্ধন ঘটতে যাচ্ছে। শাকিলা জাফর ও মান্না জাফর দম্পতির একমাত্র সন্তান মুফরাত জাফরের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নন্দিতা।  

নন্দিতারবিবার (২৫ ফেব্রুয়ারি) সোশ্যাল হ্যান্ডেলে অনামিকায় আংটি পরা তিনটি ছবি প্রকাশ করেছেন নন্দিতা। ক্যাপশনে লিখেছেন, ‘গট দ্য রিং’। এরপর থেকে তার বন্ধু-স্বজন-ভক্তদের শুভেচ্ছায় যেন ভেসে চলেছেন।

হতাশার খবর এই যে, বিয়ে বা পাত্র প্রসঙ্গে টু-শব্দটিও করছেন না নান্দিতা। তার সঙ্গে যোগাযোগ করেও তথ্য পেতে ব্যর্থ হতে হয়েছে। তবে সংগীতাঙ্গনের একাধিক সূত্র নিশ্চিত করেছে, শাকিলা জাফরের পুত্রের বিষয়টি। নিশ্চিত হওয়া গেছে, ১ মার্চ নন্দিতা-মুফরাতের বিয়ের আনুষ্ঠানিকতা হতে যাচ্ছে।

নন্দিতাবলা ভালো, মান্না জাফরের সঙ্গে বিচ্ছেদের লম্বা বিরতির পর ২০১৫ সালে হঠাৎ করেই জানা যায় মুম্বাই বসবাসরত ভারতের প্রকৌশলী রবি শর্মাকে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী শাকিলা জাফর। এরপর নাম বদলে হয়ে যান শাকিলা শর্মা।