বাবা হওয়ার আগেই বাংলা ছবি দেখবেন রণবীর!

পেশাগত কিংবা ব্যক্তিগত দুই জীবনেই দারুণ সময় পার করছেন বলিউড তারকা রণবীর কাপুর। রুপালি ভুবনে তার সর্বশেষ সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ চুটিয়ে ব্যবসা করছে। আবার ব্যক্তিগত জীবনে তিনি বাবা হচ্ছেন শিগগিরই। এজন্য কিছু দিনের মধ্যে সাময়িক বিরতি নেবেন বলে শোনা যাচ্ছে।

এদিকে বাবা হওয়ার আগেই একটি ইচ্ছাপূরণ করতে চান রণবীর। দেখতে চান একটি বাংলা ছবি। তবে বাংলাদেশের নয়, এটি কলকাতার সিনেমা; নাম ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। যেখানে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী ও সোহম মজুমদার।

বিষয়টি পরিষ্কার করা যাক। কিছু দিন আগেই উদযাপিত হয়েছে দুর্গাপূজা। সে সময় কেরালার ত্রিসুরে গিয়েছিলেন কলকাতার সুন্দরী ঋতাভরী। সেখানকার একটি আয়োজনে দেখা হয় বলিউড তারকা রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ আর মাধবনসহ অনেকের সঙ্গে।

ওই সময় নিজের অভিনীত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমার কথা রণবীরকে জানান ঋতাভরী। এর বিষয়বস্তুর কথা শুনে দারুণ আগ্রহী হন অভিনেতা। তাছাড়া রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার নামের সঙ্গেও কিছুটা মিল আছে। এ জন্য তিনি ঋতাভরীকে সেদিন কথা দেন, বাবা হওয়ার আগে অবশ্যই সিনেমাটি দেখবেন এবং দেখার পর প্রতিক্রিয়া জানাবেন।

উল্লেখ্য, গেলো ১৪ এপ্রিল অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেছেন রণবীর কাপুর। দীর্ঘ পাঁচ বছরের প্রেমকে পূর্ণতা দিয়েছেন তারা। এরপর গত জুলাই মাসে ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসতে চলেছে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া