বরিস জনসন সেজে পুলিশের তাড়া!

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সেজে পুলিশের তাড়া খেয়েছেন এক ব্যক্তি। ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্য তৃতীয় ও চূড়ান্ত টেস্টের দ্বিতীয় দিনে স্টেডিয়ামের গ্যালারিতে এই দৃশ্য দেখা গেছে।

ইংল্যান্ডের লিডসের হেডিংলি ক্রিকেট গ্রাউন্ডে এই ঘটনা ঘটে। ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা গেছে, এক ক্রিকেট ভক্ত বরিস জনসনের ছদ্মবেশ ধারণ করেছেন। মাথায় স্বর্ণকেশী পরচুলা, নীল টাই ও সাদা শার্ট। শার্টের পেছনে লেখা ছিল বরিসকে ভোট দিন। ভিডিওতে আরও দেখা গেছে, তার বন্ধুরা পুলিশ সেজে তাকে তাড়া করছে স্টেডিয়ামের গ্যালারিতে। ওই সময় স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা হর্ষধ্বনি দিচ্ছেন বলে শোনা গেছে।

ইন্ডি ১০০-এর মতে, এই ভিডিওটি যুক্তরাজ্যের সর্বশেষ পার্টিগেট কেলেঙ্কারির ইঙ্গিত তুলে ধরা হয়েছে। এই ঘটনায় যুক্তরাজ্যে প্রথম দায়িত্বপালনকারী প্রধানমন্ত্রী হিসেবে আইন ভঙ্গ করেছেন বলে প্রমাণিত হয়েছে।  

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে। ভিউ হয়েছে প্রায় পাঁচ লাখ। পড়েছে হাজারো লাইক ও মন্তব্য। এক ব্যবহারকারী মজা করে লিখেছেন, সত্যিকার বরিস জনসন হতেই পারে না। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করছে।

সূত্র: এনডিটিভি