ইন্দিরা রোডে ছুরিকাঘাতে দোকান ম্যানেজার নিহত

খুনরাজধানীর শেরেবাংলা নগর থানার রাজাবাজারের ইন্দিরা রোডে ছুরিকাঘাতে মো. জুলহাস (৫০) নামে এক দোকান ম্যানেজার নিহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা বলছেন, হামলাকারী ব্যক্তি মানসিকভাবে ভারসাম্যহীন। তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার (২০ মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন শেরেবাংলা নগর থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আহসান হাবীব।
জানা গেছে, ইন্দিরা রোডের ২৫/বি বাড়ির নিচতলায় একটি রড-সিমেন্টের দোকান আছে। জুলহাস ওই বাড়ির কেয়ারটেকার ও দোকানের ম্যানেজার হিসেবে কাজ করতেন।
মঙ্গলবার সন্ধ্যার দিকে মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তি দোকানটিতে টাকা চাইতে যান। এ সময় টাকা না দেওয়ায় জুলহাসকে ছুরিকাঘাত করেন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান জুলহাসের ভাই হোসেন মিয়া ও ছেলে সাইফুল। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রাত ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই হোসেন মিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‘শুনেছি ওই ব্যক্তি মানসিকভাবে ভারসাম্যহীন। বিভিন্ন দোকান থেকে টাকা চেয়ে নিয়ে খায় সে। বিভিন্ন সময় সে দোকানে আসত। মঙ্গলবার সন্ধ্যায় সে দোকানে এসে টাকা চায়। টাকা না দিলে ভাইকে ছুরিকাঘাত করে।’
প্রত্যক্ষদর্শী আলম মিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‘জুলহাসের দোকানের পাশেই আমার দোকান। দুপুরেও একবার ওই একই লোক টাকা নেওয়ার জন্য এসেছিল। সন্ধ্যার সময় সে এসে টাকা চাওয়ার পর কিছু বুঝে না ওঠার আগেই জুলহাসকে ছুরি মারে।’
এসআই আহসান হাবীব জানান, স্থানীয়রা ওই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।