মাদক ব্যবসায়ী বাচ্চুর সহযোগী গ্রেফতার





দুজন র‌্যাবের মাঝে গ্রেফতার শহীদুল বেপারীগাজীপুরের টঙ্গী থেকে শহীদুল বেপারী (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব-১। রবিবার (১৫ জুলাই) সন্ধ্যায় টঙ্গীর হাজী মাজার বস্তি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শহীদুল গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত বাচ্চুর সহযোগী। সোমবার (১৬ জুলাই) র‌্যাব সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার সন্ধ্যায় শহীদুল বেপারীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১ হাজার ৭৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, পাঁচ গ্রাম হেরোইন, একটি মোবাইল ফোন ও মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ছয় লাখ সত্তর হাজার টাকা।
র‌্যাব জানিয়েছে, শহীদুল বেপারী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গাজীপুরের অন্যতম মাদক ব্যবসায়ী বাচ্চুর সহযোগীতায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গত ২২মে বাচ্চু র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হলে শহীদুল বেশ কিছুদিন গা ঢাকা দেয়। গ্রেফতার এড়াতে দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর, পুনরায় সে তার শ্যালক শাহজাহান ও স্ত্রী রুবিনার সহযোগীতায় মাদক ব্যবসা শুরু করে বলে স্বীকার করেছে। শাহজাহান ও রুবিনা কক্সবাজার ও রাজশাহী থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসে। শহীদুল সেগুলো খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে থাকে।