গৃহকর্মী রেখা ও তার স্বামী রিমান্ডে

রাজধানীর মালিবাগে বৃদ্ধাকে বিবস্ত্র করে নির্যাতন করা গৃহকর্মী রেখা ও তার স্বামীর আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২২ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমানের আদালত এই আদেশ দেন।

এই দিন মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাহানপুর থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামি রেখা ও তার স্বামী এরশাদকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের আদেশ দেন।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, গত সোমবার (১৮ জানুয়ারি) সকালে বৃদ্ধা বিলকিস বেগম শুয়ে ছিলেন বিছানায়। তার সেবা করছিল রেখা আকতার। তারপর হঠাৎ জোর করে বিলকিস বেগমকে বাথরুমে ঢোকায় রেখা। তারপর ওই বৃদ্ধাকে বিবস্ত্র করে শীতের সকালে গায়ে ঢালা হয় ঠান্ডা পানি। এরপর লাঠি দিয়ে মারতে শুরু করে রেখা। মার খেয়ে বৃদ্ধা ফ্লোরে পড়ে গেলেও ক্ষান্ত হয়নি রেখা। একের পর এক আঘাত হানে মাথায়। আলমারির চাবির জন্য বুকের ওপর চেপে বসে। বঁটি হাতেও তেড়ে আসে। তার লক্ষ্য আলমারির চাবি। একসময় অসহায়ের মতো আত্মসমর্পণ করেন বিলকিস বেগম। এরপর ড্রয়ার খুলে স্বর্ণ, নগদ টাকা, মোবাইল ফোন সবই নিয়ে পালিয়ে যায় সে। পরে ২০ জানুয়ারি (বুধবার) রাতে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল থেকে রেখাকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন:

স্বামীর প্ররোচনায় ভয়ংকর হয়ে ওঠে রেখা

গৃহকর্ত্রীকে নির্যাতন করে পালানো গৃহকর্মী রেখা ঠাকুরগাঁওয়ে গ্রেফতার