বার্গারের ওজন ২ কেজি, সময় ৩০ মিনিট!

ভোজনরসিক বাঙালির জন্যে এক ভিন্নধর্মী লড়াইয়ের আহ্বান জানিয়েছে লা মেরিডিয়ান ঢাকার রন্ধনশিল্পীরা। তবে প্রতিপক্ষ হিসেবে থাকবে দৈত্যাকার বার্গার আর প্রতিযোগিতার নিয়মানুসারে বিজয়ী হতে হলে মাত্র ৩০ মিনিটেই সাবাড় করে ফেলতে হবে ২ কেজি ওজনের এই বার্গার! রীতিমতো জিভে জল আনা এই প্রতিযোগিতা শুরু হয়েছে ৫ জুলাই থেকে। চলবে চালুর দিন থেকে পরবর্তী ২ সপ্তাহ পর্যন্ত।

thumbnail

প্রতিযোগিতাটি সকলের জন্যেই উন্মুক্ত। আয়োজনটি চলাকালীন সময়ে যেকোনও দিন হাজির হয়ে যান লা মেরিডিয়ান ঢাকা এর ওলেয়া রেস্টুরেন্টে আর অর্ডার করুন এই দৈত্যাকার বার্গারটি। পরিবেশন পরবর্তী ৩০ মিনিটেই বার্গারটি খেয়ে নিতে পারলেই মিলবে বিজয়ীর মুকুট।  বিজয়ী প্রতিযোগী পাবেন দেশসেরা বার্গারভোগীর মানপত্র আর বিজয়ীর বার্গারটির জন্যে প্রদান করতে হবে না কোনও মূল্য। আর যদি নির্দিস্ট সময়ের মধ্যে বার্গারটি শেষ করতে সমর্থ না হন, তবে বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে। বার্গারটির দাম ৪,৯৯৯ টাকা। বার্গারটি তৈরিতে ব্যবহার করা হয়েছে প্রায় ২ কেজি পরিমাণ বিফ, চেডার চিজ, বিফ বেকন জ্যাম, স্পেশাল ককটেইল সস, ঘেরকিন্স, জেলেপিনো এবং সাথে থাকবে মুচমুচে ফ্রাইজ।
লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘ক্ষুধা মেটানো ছাড়াও সুখাদ্য আনন্দ ও বিনোদনের উৎস। জনপ্রিয় টিভি সিরিজ ‘ম্যান ভার্সেস ফুড’ দেখে অনাবিল আনন্দ পাননি এমন মানুষ বিরল। এমন আনন্দের উপলক্ষ তৈরি করতেই আমরা ঢাকাই ভোজনরসিকদের দিকে ছুড়ে দিচ্ছি নির্দিষ্ট সময়ে দৈত্যাকার বার্গার সাবাড় করার এই প্রতিযোগিতাটি।’