বসন্ত ও ভালোবাসা দিবসে বর্ণিল ‘সারা’

শিমুল-পলাশের রঙ গায়ে মেখে আসছে ঋতুরাজ বসন্ত। ভালোবাসার এই ঋতুর আগমনকে সামনে রেখে ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে বর্ণিল সব পোশাক।  

বসন্তের আয়োজনে ওমেন্স কালেকশনে ‘সারা’ এবার এনেছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ, থ্রি পিস। ছেলেদের জন্য আছে পাঞ্জাবি। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টু পিস, থ্রি পিস। এছাড়াও ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি এবং বাবা-ছেলের মিনিমি কালেকশন।

ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দ্যতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে ‘সারা’র এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সারা'র এবারের বিশেষ কালেকশনে থাকছে নিট কটনের হাফ স্লিভ কাপল টি-শার্ট এবং বিভিন্ন ডিজাইনের কাপল মাস্ক। এছাড়া ওমেন্স কালেকশনে থাকছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ, ফ্যাশন টপস ও থ্রি পিস।

মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২ হাজার ৫০০ টাকার মধ্যেই ক্রেতারা সংগ্রহ করতে পারবেন এসব পোশাক।

এছাড়াও ৮৬.১ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ ব্রেদিবিলিটি রেজিস্টেন্সের ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) এনেছে সারা। মাস্কটি ০.৩ মাইক্রন এর পার্টিক্যাল ৮৬.১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে। এটি ওয়াশেবল এবং পুনর্ব্যবহারযোগ্য।