বিয়ের পোশাক নিয়ে যাত্রা শুরু করলো ‘ভিভা ক্রিয়েশনস’

ভারতীয় উপমহাদেশের অত্যাধুনিক ও ঐতিহ্যবাহী বিয়ের সব কালেকশন নিয়ে যাত্রা শুরু করেছে 'ভিভা ক্রিয়েশনস।' সম্প্রতি রাজধানীর গুলশানে ফিতা কেটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এর উদ্বোধন ঘোষণা করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন মুগ্ধ হওয়ার মতোই।’ ভিভা ক্রিয়েশনস এর উদ্যোক্তাদের দেশেই এমন পোশাক তৈরি করার তাগিদ দেন তিনি। এসময় নিরাপদ সড়ক নিয়ে সরকারের মহাপরিকল্পনার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

শুভেচ্ছা বক্তব্যে অলিলা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ভিভা ক্রিয়েশনস এর ডিরেক্টর জিল্লুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, 'এমন একটি রাজকীয় ফ্যাশন ও ওয়েডিংমল করার স্বপ্ন ছিল দীর্ঘদিনের। দেশের বাইরে গিয়ে যারা বিয়ের শপিং করতে চান তাদের কথা মাথায় রেখেই হাতের নাগালে উপমহাদেশের সেরা ডিজাইনারদের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে এসেছি। বিয়ের এক্সক্লুসিভ শাড়ি, চো খধাঁধানো সব ডিজাইনার্স লেহেঙ্গা, শারারা, শেরওয়ানি, গায়ে হলুদের কালেকশন, পাগড়ি ও পাঞ্জাবি পাওয়া যাবে এখানে।

উপমহাদেশের বিভিন্ন এলাকার নতুন নকশার শাড়ি, ডিজাইনার কালেকশনের ইমিটেশন জুয়েলারি, লং কামিজ, থ্রি-পিস, টপস, পার্স ও জুতা ছাড়াও শিশুদের জন্য রয়েছে কালেকশন। উদ্বোধন পরবর্তী অনুষ্ঠানে অভিনেতা ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্র নায়ক রিয়াজ এবং অভিনেত্রী নিপুণ বক্তব্য রাখেন। এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন ভিভা ক্রিয়েশনস এর চেয়ারম্যান রাকিব উদ্দিন, ম্যানেজিং ডিরেক্টর ও অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদ।