গরমে তাদের প্রিয় প্রিন্টেড লেহেঙ্গা

করোনার চোখ রাঙানি যতোই থাকুক, অল্প পরিসরে স্বাস্থ্যবিধি মেনে হলেও চলছে বিয়ের অনুষ্ঠান। আর এ উপমহাদেশের বিয়েতে লেহেঙ্গার কদর বেশ। বিয়ের পোশাকের নকশায় ভিন্নতা আনতে হবু বধূদের নজর থাকে অনলাইনে। আর বলিউড অভিনেত্রীদের দিকেই চোখ পড়ে বেশি। কদিন আগেই প্রিন্টেড লেহেঙ্গা পরে নজর কেড়েছেন কয়েকজন তারকা।

 

aditi-rao-hydari-printed-lehengas

ডিজাইনার পুনিত বালানার এই লেহেঙ্গায় অদিতিকে বেশ সতেজ লাগছে। গ্রীষ্মের বিয়ে অনুষ্ঠানে এ ধরনের লেহেঙ্গেই মানানসই। ব্রালেট স্টাইল ব্লাউজ, ঢিলেঢালা স্কার্ট, তার ওপর হালকা সবুজ রংয়ের কেপ যোগ করেছে বাড়তি কিছু।

 

katrina-kaif-printed-lehengas

ডিজাইনার সব্যসাচীর এই ফ্লোরাল লেহেঙ্গা মানিয়েছে ক্যাটরিনাকে। পিংক ও পিচ কালারের ফুলেল লেহেঙ্গাটি নেটিজেনদের কাছেও জনপ্রিয়তা কুড়িয়েছে খুব। বিশাল স্কার্ট ও ম্যাচ করা দোপাট্টার লেহেঙ্গাটি পাত্রীদের পছন্দের তালিকায় থাকতেই পারে।

 

sara-ali-khan-printed-lehengas

বান্ধবীর গায়ে হলুদের জন্য পারফেক্ট প্রিন্টেড লেহেঙ্গা হতে পারে এটি। সারা আলির লেহেঙ্গাটির নকশা করেছেন ময়ূর গিরোতরা। মাল্টিকালার জিগজ্যাগ লাইনসহ লেহেঙ্গাটিতে আছে নীল পাতোলা বর্ডার। লেহেঙ্গাটিতে হাতে বোনা পাতোলা চোলিও আছে। এর ওপর সারা পরেছেন নীল বর্ডারসহ লাল পাতোলা জ্যাকেট।

 

jacqueline-fernandez-printed-lehengas

ডিজাইনার আনুশ্রী রেড্ডির সি-গ্রিন ফ্লোরাল লেহেঙ্গাতে জ্যাকুলিনকে দেখাচ্ছে প্রিন্সেসের মতোই। ব্রালেট স্টাইল ব্লাউজ আর গোলাপি ফুলসহ সোনালি বর্ডারের বিশাল লেহেঙ্গাটি কনের জন্য যুৎসই। সঙ্গে জ্যাকুলিনের মতো গোলাপি স্টোলও পরতে পারেন গলায়। কানে ম্যাচ করে পরেছেন ঝাড়বাতি নকশার দুল।

 

ananya-panday-printed-lehengas

ফ্যাশনে বরাবরই টিপটপ অনন্যা পান্ডের প্রিন্টেড কালো লেহেঙ্গাটিও যেকোনও অনুষ্ঠানে বেশ মানাবে। গরম বা বর্ষার এ মৌসুমে এটি মানিয়েও যাবে।

 

সূত্র: পিংকভিলা