গণ বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কার্যক্রম এখনও বন্ধ

0fe84e54-293a-4b5e-a7d9-0bf344dfca6d (1)সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের বিবিএ বিভাগের আন্দোলন কিছুটা শিথিল হয়েছে। বৃহস্পতিবার সকালে বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের তালা খুলে দিলেও দুই প্রশাসনিক ভবনে এখনও তালাবদ্ধ আছে। ফলে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কার্যক্রম চললেও বন্ধ রয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও পরীক্ষা নিয়ন্ত্রক কার্যালয়।

জানা যায়, বুধবার বিকালে একটি সূত্র শিক্ষার্থীদের সাথে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর মুঠোফোনে যোগাযোগ হলে তিনি আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করে সমস্যা সমাধানের আশ্বাস দেন। এরপর আজ সকালে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের মূল ফটক খুলে দিলে অ্যাকাডেমিক কার্যক্রম যথারীতি চালু হয়। তবে সকল বিভাগের শিক্ষকদের দেখা গেলেও দেখা মেলেনি প্রশাসনিক কোনও কর্মকর্তার।

এবিষয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীরা বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী স্যার এর অনুরোধের ভিত্তিতে আমরা আজকের মতো মূল ফটক খুলে দিয়েছি। তবে দাবি আদায় না হলে শিক্ষার্থীরা আবার আন্দোলনে যাবে।

উল্লেখ্য, আন্দোলনের অংশ হিসেবে মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন এবং পরীক্ষা নিয়ন্ত্রক ভবনের প্রধান ফটকে তালা ঝুলিয়ে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের প্রশাসনিক কার্যক্রম বন্ধ করে দেয় আন্দোলনরত শিক্ষার্থীরা। পরবর্তীকালে  বুধবার সকাল বেলা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকেই তালা ঝুলিয়ে দেয় তারা।

/এফএএন/