জাককানইবিতে 'রিসার্চ প্রপোজাল রাইটিং' প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

Wahid_JKKNIU_News Research Society_10.09.19_Picজাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের লিখিত রিসার্চ প্রপোজালের  চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। প্রথম এবং দ্বিতীয় ধাপের যাচাই-বাছাই শেষে নির্বাচিত বারোজন ফাইনালিস্টকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়ে গেলো আয়োজনটির সর্বশেষ ধাপ তথা গ্র্যান্ড ফিনালে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। বিচারকমণ্ডলি হিসেবে ছিলেন হিসাব বিজ্ঞান এবং তথ্যপদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং  বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান এবং ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক বিজয় চন্দ্র দাস।

ফাইনালিস্ট শিক্ষার্থীদের প্রপোজাল উপস্থাপনা শেষে সম্মানিত বিচারকগণের বিচার কার্যের মাধ্যমে বিজয়ী, ফার্স্ট রানার আপ এবং সেকেন্ড রানার আপের নাম ঘোষণা করা হয়। বিজয়ী হয়েছেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের তানজিল আহমেদ। ফার্স্ট ও সেকেন্ড রানার আপ হয়েছেন যথাক্রমে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র মোঃ হাসিবুর রাহমান এবং স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী রুনা আক্তার। তাদের প্রত্যেককেই সার্টিফিকেট এবং সম্মানজনক ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও ফাইনালিস্ট সকলকে সার্টিফিকেট এবং শুভেচ্ছা পুরষ্কার প্রদান করা হয়।

এরকম গঠনমূলক এবং শিক্ষণীয় প্রতিযোগিতা আয়োজন করার জন্য উপাচার্য রিসার্চ সোসাইটির প্রতিষ্ঠাতা মো. রবিউল আউয়ালসহ অন্যান্য সকলকে অভিনন্দিত করেন।