ঢাবি মুহসীন হল অ্যালামনাইয়ের অনলাইন নিবন্ধন উদ্বোধন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মাদ মুহসীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের জীবন সদস্য ও পুনর্মিলনীর অনলাইন নিবন্ধন শুরু হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বিকালে হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এক অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং মুহসীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

অধ্যাপক ড. নিজামুল হক ভূইঁয়া বলেন, ‘হলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে মেলবন্ধন তৈরির প্ল্যাটফর্ম হলো সাবেক সংগঠনগুলো। আমরা মুহসীন হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে শক্তিশালী করার উদ্যোগ নিয়েছে। দল-মত নির্বিশেষে সবার এতে সহযোগিতা করা দরকার।’

অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ইসতাক শিমুল বলেন, ‘আমাদের হলের বহুল প্রত্যাশিত ‘মেগা রি-ইউনিয়ন’ (পুনর্মিলনী) ও সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান আগামী ১৮ নভেম্বর হলের খেলার মাঠে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে অনেক সদস্য এ জন্য নিবন্ধন করেছেন।’

এ সময় আরও ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ ড. আশিকুর রহমান বিপ্লব, দফতর সম্পাদক মো. ওমর ফারুক শাসন, হলের সাবেক শিক্ষার্থী মুজাহিদুল ইসলাম মামুন, এম এ খায়ের, মোহাম্মদ মতিয়ার রহমান, শেখ সেলিম রেজা, ড. মো. রফিকুল ইসলাম, মোহাম্মদ মনির আমিন, মো. মহিউদ্দীন, আহসান হাবীব, হল ছাত্রলীগের সভাপতি শহিদুল হক শিশির, সাধারণ সম্পাদক মুহাম্মদ হোসেন প্রমুখ।