রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু

সড়ক দুর্ঘটনারাজধানীর শেওড়াপাড়ায় প্রাইভেট কারের ধাক্কায় এক দম্পতির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- আতাউর রহমান (৭০) ও তার স্ত্রী রওশন আরা (৬০)। বুধবার ভোরে শেওড়াপাড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। সেটির ভেতর একাধিক মদের বোতল পাওয়া গেছে। কাফরুল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মেয়ের বাড়িতে যাওয়ার জন্য ভোরবেলা বাসা থেকে বের হন আতাউর রহমান ও রওশন আরা। তারা শেওড়াপাড়ার 'আশরাফ আলী মার্কেট'এর সামনের বাসস্ট্যান্ডে গাড়ির জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় মিরপুরের দিক থেকে আসা দ্রুতগামী একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। তাতে ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু ঘটে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

এএসআই কামরুজ্জামান জানান, ওই প্রাইভেটকারে তিন যুবক ছিলেন। তারা ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে গাড়ির ভেতর তল্লাশি চালিয়ে একটি নতুন (ইনটেক) মদের বোতল পাওয়া গেছে। কয়েকটি খালি বোতলও ছিল। তিনি জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে লাশ নেওয়ার সময় পুলিশের সঙ্গে নিহতদের স্বজনরাও ছিলেন।

কামরুজ্জামান জানান, স্বজনরা প্রাথমিকভাবে পুলিশকে জানিয়েছে, লাশ দাফনের পর তারা এ ঘটনায় মামলা করবে। গাড়ির মালিকানা জানতে খোঁজখবর নেওয়া হচ্ছেও বলে জানান তিনি।

/জেইউ/এআরআর/এআরএল/

আরও পড়ুন: 

সাড়ে পাঁচহাজার বয়লারের ফিটনেস দেখতে মাত্র ৬ জন পরিদর্শক!