সাংবাদিক ওমর ফারুকের মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক

বাংলা ট্রিবিউনের সাংবাদিক এবং নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি ওমর ফারুকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি ওমর ফারুকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

সাংবাদিক ওমর ফারুকশোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি ওমর ফারুক তার সাংবাদিকতা জীবনে দক্ষতার সঙ্গে কাজ করেছেন। তিনি সাংবাদিকতার মহান ব্রতকে সামনে রেখে সবসময় সত্যের পক্ষে কথা বলেছেন। তিনি ছিলেন মনেপ্রাণে একজন সাংবাদিক। তার মৃত্যু সংবাদে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত।’

বিএনপি মহাসচিব শোকবার্তায় সাংবাদিক ওমর ফারুকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, শনিবার (২৯ এপ্রিল) দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন ওমর ফারুক। সঙ্গে সঙ্গে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। পরে ভোররাত সাড়ে তিনটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন )। মৃত্যুকালে তার বয়স ছিল ৫১ বছর।

/এমও/