মগবাজারে ভবনের ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

নিহত সাদরাজধানীর বড় মগবাজার এলাকায় ৬তলা ভবনের ছাদ থেকে পড়ে আতিফ সরকার সাদ নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। তার মৃতদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সাদের খালাতো ভাই নাছের জানান, মঙ্গলবার (১৫ আগস্ট) বিকাল ৪টার দিকে সাদ ও তিনি বাসার ছাদে যান। সেখানে একপর্যায়ে সাদ পা পিছলে নিচে পড়ে যান। এরপর উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক বিকাল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সাদকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা এসএম ইমরান জানান, ২৮২, বড় মগবাজারে সাদদের নিজেদের বাড়ি। তার বাবার নাম মোস্তফা কামাল। কুমিল্লার দেবিদ্বারে তার পৈত্রিক বাড়ি। স্বাদের মা পারভীন বেগম বড় মগবাজারের স্থায়ী বাসিন্দা। দুই ভাই, এক বোনের মধ্যে সাদ সবার ছোট। ওই এলাকায় তাদের আরেকটি বাড়ি রয়েছে।

সাদের বাবা মোস্তফা কামাল জানান, তিনি ১৪ বছর কুয়েতে ছিলেন। চার বছর আগে দেশে চলে আসেন। ভিসা জটিলতার কারণে তিনি দেশেই অবস্থান করছিলেন। তিন-চারদিন আগে তার কুয়েতে যাওয়ার কথা ছিল। কিন্তু পারিবারিক নানা সমস্যার কারণে যাওয়ার তারিখ পরিবর্তন করেন। তিনি আরও জানান, তার বড় ছেলে সিয়াম নিউইয়র্কে পড়াশোনা করছেন। আর ছোট ছেলে সাদ নর্থসাউথ বিশ্ববাদ্যালয় থেকে বিবিএ তৃতীয় সেমিস্টার শেষ করেছে।

তিনি বলেন, ‘সাদ একটু উগ্র মেজাজের ছিল। কিছু বলতেই সে ভাঙচুর শুরু করত। সে মাদকাসক্ত হয়ে পড়েছিল বলে আমাকে একজন জানিয়েছিলেন। আমি বিশ্বাস করতে পারিনি।’

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া বলেন, ‘ময়নাতদন্তের জন্য মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

/এআইবি/এএম/