তেজগাঁওয়ে বাসের ধাক্কায় বেকারি শ্রমিক নিহত

বাস চাপারাজধানীর তেজগাঁওয়ে বাসের ধাক্কায় মিথুন বিশ্বাস (২০) নামে এক বেকারি শ্রমিক নিহত হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য নিহতের মৃতদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত অবস্থায় ওই শ্রমিককে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসা হলে রাত পৌনে ১২টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উদ্ধারকারী পথচারী মনির হোসেন জানান, বুধবার রাত ১১টার সময় বিজয় সরণী ও তেজগাঁও থানার মাঝামাঝি স্থানে বাসের ধাক্কায় আহত অবস্থায় ওই শ্রমিক রাস্তায় পড়ে ছিলেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।
পরে সংবাদ পেয়ে নিহতের ভগ্নিপতি বিশ্বজিৎ এসে তাকে শনাক্ত করেন। ভগ্নিপতি জানান, মিথুন বিশ্বাসের বাবা সুবল চন্দ্র বিশ্বাস। তার গ্রামের বাড়ি নবাবগঞ্জের বেলতলায়। সে ফার্মগেটের হুন্ডা গলিতে একটি বেকারিতে কাজ করতো এবং সেখানেই থাকতো। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট।