খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে স্বজনরা (ভিডিও)

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে এসেছেন তার আত্মীয় স্বজনরাখালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার পরিবারের ২০ জন সদস্য কারাগারে প্রবেশ করেছেন। বেলা সোয়া ২টার দিকে তাদের চেক করে কারাগারের ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়েছে। এসময় তারা খালেদা জিয়ার জন্য খাবার,নতুন কাপড় এবং ফুল নিয়েছেন।

স্বজনদের মধ্যে খালেদা জিয়ার বড় বোন সেলিমা ইসলাম, ভাই শামিম এস্কান্দার, ভাইয়ের  স্ত্রী কানিজ ফাতেমা এবং তাদের ছেলে অভি এস্কান্দার, খালেদা জিয়ার ভাগ্নে মামুনসহ ২০ জন রয়েছেন।  

প্রসঙ্গত,জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন রাজধানীর বকশীবাজারে স্থাপিত অস্থায়ী পঞ্চম বিশেষ জজ আদালত। রায় ঘোষণার পরপরই তাকে ওই দিন বিকালে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। তিনি এখন সেখানেই আছেন। ওই রায়ে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৫ বছরের সশ্রম কারাদণ্ড দেন আদালত। একইসঙ্গে এ মামলার অন্য আসামি তার বড় ছেলে তারেক রহমানসহ পাঁচজনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।পাশাপাশি তাদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা জরিমানা করা হয়।