উত্তরা ক্লাব থেকে পাঁচ কোটি টাকার বিদেশি মদ উদ্ধার





উত্তরা ক্লাবে অভিযানরাজধানীর ‘উত্তরা ক্লাব’ থেকে পাঁচ কোটি টাকার অবৈধ বিদেশি মদ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। সোমবার (৯ জুলাই) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার এই অভিজাত ক্লাবে অভিযান চালানো হয়।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দফতরের অতিরিক্ত মহাপরিচালকের নেতৃত্বে র‌্যাব ও আনসার সদস্যদের সমন্বয়ে গঠিত টিম উত্তরা ক্লাবে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য জব্দ করে।
শহীদুল ইসলাম জানান, উত্তরা ক্লাব দীর্ঘদিন ধরে শুল্কমুক্ত সুবিধায় আমদানি করা বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ ও মাদকদ্রব্য অবাধে বিক্রি করছে বলে অভিযোগ আছে। সোমবার দুপুরে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের টিম উত্তরা ক্লাবে প্রথম অবস্থান নেয়। তবে কর্তৃপক্ষ শুল্ক গোয়েন্দাদের অসহযোগিতা করায় অভিযানে দেরি হয়। বিকাল ৫টার দিকে তালা ভেঙে ভেতরে ঢোকেন কর্মকর্তারা। অভিযানে উত্তরা ক্লাব থেকে প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের তিন হাজার বোতল বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভদকা ও বিয়ার জব্দ করা হয়।
উত্তরা ক্লাবের বিরুদ্ধে শুল্ক আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক শহীদুল ইসলাম।