রাজধানীর আগারগাঁওয়ে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত

পঞ্চগড়ে বাস চাপায় কৃষি কর্মকর্তাসহ নিহত ২রাজধানীর কাফরুল থানাধীন আগারগাঁও সড়কে প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল চালক জামিল হোসেন অপুর (২২) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

পেশায় এসি মিস্ত্রি অপু শেওড়াপাড়ার একটি দোকানে কাজ করতেন। দোকান থেকে মগবাজারের বাসায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। পথচারীরা প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে পরিবারের সদস্যরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে আটটার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তার পিতার নাম বাবুল মিয়া। পরিবারের সঙ্গে মগবাজার আমবাগান এলাকায় থাকতেন অপু। বাবুল মিয়া জানান, অপু কর্মস্থল থেকে বাইসাইকেলে মগবাজারের বাসায় ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়ে।

কাফরুল থানা (এসআই) মো. সেলিম মিয়া জানান, পুরাতন বিমানবন্দর সংলগ্ন আগারগাঁও সড়ক দিয়ে বাইসাইকেল চালিয়ে উড়োজাহাজ ক্রসিংয়ের দিকে যাওয়ার সময় একটি প্রাইভেটকারের ধাক্কায় অপু আহত হয়ে রাস্তায় পড়ে থাকে। পরে দ্রুত তাকে স্থানীয়রা সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পরপর প্রাইভেটকারটি পালিয়ে যায়।