রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারী চিকিৎসক নিহত

সড়ক দুর্ঘটনারাজধানীর তেজগাঁও থানাধীন বিজয় স্মরণির মোড়ে সড়ক দুর্ঘটনায় আক্তারজাহান রুমা (২৮) নামে এক নারী চিকিৎসক নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে ভোর সোয়া ৫টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আক্তারজাহান রুমা চট্টগ্রামের হালিশর এলাকার বাসিন্দা। তার বাবার নাম আক্তারুজ্জামান। তিনি সিলেট ওসমানী বার্ড আই হসপিটালের চিকিৎসক।

জানা গেছে, রাজধানীর একটি চক্ষু হাসপাতালে পরীক্ষা দেওয়ার জন্য চট্টগ্রাম থেকে এসেছিলেন আক্তারজাহান রুমা। মঙ্গলবার সকালে মহাখালী থেকে সিএনজি অটোরিকশায় চড়ে ফার্মগেটের দিকে যাচ্ছিলেন তিনি। এসময় বিপরীত দিক থেকে আসা গ্রিনলাইন পরিবহনের একটি বাস সিএনজিকে ধাক্কা দিলে সেটি রাস্তায় উল্টে পড়ে। এ ঘটনায় নারী চিকিৎসক আক্তারজাহান রুমা এবং সিএনজি চালক গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন নারী চিকিৎসককে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

প্রত্যক্ষদর্শী আবু হানিফ জানিয়েছেন, সিএনজিটিকে ধক্কা দিয়ে বাসটি দ্রুত পালিয়ে যায়। তাই বাসটিকে আটক করা যায়নি। সিএনজি চালককে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এসাই বাচ্চু মিয়া জানান, নিহত নারী চিকিৎসকের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।