আহমদিয়া সম্প্রদায়ের বিরুদ্ধে সম্মেলন ডেকেছে খতমে নবুওয়াত

52602335_1254139634745357_6999002319568240640_n

আহমদিয়া মুসলিম জামাতের বিরুদ্ধে ঢাকা ও পঞ্চগড়ে মহাসমাবেশ ডেকেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত। সংগঠনটির মিডিয়া বিভাগ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সংগঠনের উদ্যোগে রাজধানীর ২ নং জোন খিলগাঁওয়ে আয়োজিত ইমাম সম্মেলন থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। তবে সমাবেশের সুনির্দিষ্ট কোনও দিনক্ষণ জানানো হয়নি।
সম্মেলনে খিলগাঁও, সবুজবাগ, রামপুরা, মুগদা, শাহজাহানপুর, মতিঝিল, পল্টন, রমনা ও শাহবাগ থানার বিভিন্ন মসজিদের দুই শতাধিক ইমাম ও খতিব উপস্থিত ছিলেন।
সভায় সভাপতির বক্তব্যে বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী বলেন, ‘রাসুল (সা.)-কে সর্বশেষ নবী না মানাসহ সত্তরের বেশি ভ্রান্ত মতবাদের কারণে কাদিয়ানিরা অমুসলিম।’
তিনি বলেন, ‘১৯৯৩ সালের ১৬ ফেব্রুয়ারি হাইকোর্টের রায়ে কাদিয়ানিদের অমুসলিম ঘোষণা করা হয়েছে। এ বিষয়গুলোকে প্রত্যেক মুসলমানকে অনুধাবন করতে হবে। উলামায়ে কেরামকে এ বিষয়গুলো জনগণের সামনে তুলে ধরতে হবে।’
তিনি কাদিয়ানিদের বিভিন্ন প্রচার-প্রকাশনা বন্ধে সরকারকে উদ্যোগ নেওয়ার দাবি জানান।
সম্মেলনে আরও বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি জেনারেল আল্লামা নুরুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মাওলানা মহিউদ্দীন রব্বানী, কেন্দ্রীয় নেতা মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা ফজলুল করিম কাসেমী প্রমুখ।