‘হেফাজতে ইসলাম পাকিস্তানের প্রেমিক’

1সরকারের নমনীয়তার কারণে হেফাজতে ইসলাম খেয়ে-দেয়ে মোটা হয়ে বঙ্গবন্ধুকে নিয়ে কটাক্ষ করছে। তারা বাংলাদেশের মুক্তিযুদ্ধকে প্রশ্নবিদ্ধ করতে চায়, ওরা পাকিস্তানের প্রেমিক। পাকিস্তানি চিন্তাধারা বাংলাদেশে বাস্তবায়ন করতে চায়। সরকার যদি আস্কারা না দিতো তাহলে হয়তো এই অপশক্তির কোনও সুযোগ থাকতো না বলে মন্তব্য করেছে বাংলাদেশ যুব মৈত্রী।
শনিবার (৫ ডিসেম্বর) বিকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে একথা বলেন সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তাদের দাবি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরোধিতা যারা করে, যারা বঙ্গবন্ধুকে কটাক্ষ করে তারা জামাই আদরে আছে।
তারা বলেন, বিজয়ের মাস ডিসেম্বরে হেফাজত নামের নৈরাজ্যকারী দল বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য চতুর রাজনৈতিক বক্তব্য নিয়ে হাজির হয়েছে। পবিত্র ধর্ম ইসলামকে নিয়ে রাজনীতি শুরু করেছে। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণকে কেন্দ্র করে এই সাম্প্রদায়িক শক্তি বিভিন্ন কথা বলছে। নূর হোসেন কাসেমী প্রাণীর সঙ্গে বঙ্গবন্ধুর তুলনা করে তাকে কটাক্ষ করেছে। কিন্তু আমরা দেখছি তারা জামাই আদর পাচ্ছেন, জামাই আদরেই আছেন।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মুতা‌ছিন বিল্লাহ সা‌নি,সহ সাধারণ সম্পাদক তাপস দাস, সভাপ‌তি সাব্বাহ আলী খান ক‌লিন, সহ সভাপ‌তি তৌ‌হিদুর রহমান প্রমুখ।