বিএসএমএমইউতে টিকা নিলেন ৫৬০ জন

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) জাতীয়ভাবে টিকাদান শুরুর প্রথম দিনে টিকা নিয়েছেন ৫৬০ জন। আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় বিএসএমএমইউ এর কনভেনশন সেন্টারের আটটি বুথের মধ্য থেকে তারা টিকা নেন।

এর আগে গত ২৮ জানুয়ারি ১৯৯ জন কোভিড-১৯ এর ভ্যাকসিন নিয়েছিলেন। সব মিলিয়ে এই সেন্টারে ৭৫৯ জন কোভিড-১৯ এর ভ্যাকসিন বা টিকা নিলেন। বিএসএমএমইউতে টিকা নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, সুপ্রিম কোর্টের বিচারপতি জিনাত আরা হক, বিচারপতি এম ইনায়েতুর রহীম, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানসহ অন্যরা।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে তথ্যকেন্দ্র, ওয়েটিং রুম, আটটি বুথ, পোস্ট কোভিড অপেক্ষাগার, আট শয্যার সিকবেড, ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন ও ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞসহ বিভিন্ন বিষয়ের বিশেষজ্ঞদের সমন্বয়ে দুইটি চিকিৎসক টিমসহ অন্যান্য ব্যবস্থা রয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া কোনও প্রকার গুজবে বিভ্রান্ত না হয়ে সকল সংশয় কাটিয়ে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে দেশবাসীর প্রতি কোভিড-১৯ এর ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান। গত ২৮ জানুয়ারি তিনি টিকা নেওয়ার পর থেকে এখন পর্যন্ত কোনও অসুবিধা অনুভব করছেন না বলেও জানান বাংলা ট্রিবিউনকে।