মোহাম্মদপুরে কার্গো ট্রাকে ফেনসিডিল, গ্রেফতার ৩

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে দুটি কার্গো ট্রাক থেকে ২৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় গ্রেফতার করা হয় তিন জনকে। র‌্যাব বলছে, তারা সবাই মাদক ব্যবসায়ী।
 
বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বসিলা বেড়িবাঁধ এলাকায় চেকপোস্ট পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-২ এর সহকারী পরিচালক মো. ফজলুল হক বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।
 
তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি ফেনী জেলা থেকে কার্গো সার্ভিস এর একটি ট্রাকে করে মাদকের একটি চালান রাজধানীর মোহাম্মদপুর এলাকায় আসছে। পরে মোহাম্মদপুর বসিলা বেড়িবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে দেখা যায়, একটি ট্রাককে থামতে ইশারা দেওয়া হলে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে মো. সবুজ (২১) নামে ওই ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে মাদক থাকার বিষয়টি অস্বীকার করে। ট্রাকটি তল্লাশি করে ট্রাক চালকের বসার সিটের পেছনে একটি বস্তার মধ্যে লুকিয়ে রাখা ৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় তাকে। এসময় জব্দ করা হয় কার্গো ট্রাকটি।
গ্রেফতার
 
পৃথক আরেকটি অভিযানে ২৭ জানুয়ারি রাতে রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় পপুলার মেডিকেল কলেজ সাইন বোর্ডের সামনে অভিযান পরিচালনা করে আরেকটি ট্রাক আটকানো হয়। পরবর্তী সময়ে সেখান থেকে ট্রাক চালক মোহাম্মদ হোসেন আহমেদ (২৬) ও মো. মুরাদ হোসেনকে (২৮) জিজ্ঞাসাবাদ করলে ট্রাক চালকের বসার পেছনের সিটে একটি বস্তা থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে এই দু'জনকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় কার্গো ট্রাকটি।