বিশ্বস্ত গণমাধ্যম বাংলা ট্রিবিউন: বাংলাদেশ ন্যাপ

বাংলা ট্রিবিউনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি- বাংলাদেশ ন্যাপ। এক অভিনন্দন বার্তায় দলটির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, আট বছর খুব বেশি সময় নয়। তবে, এই অল্প সময়েই বাংলা ট্রিবিউন বিশ্বস্ত গণমাধ্যম হিসেবে পাঠকের মনে স্থান করে নিয়েছে। আমরা পাঠক হিসেবে নিজেদের বাংলা ট্রিবিউন পরিবারের সদস্য মনে করি।

তারা বলেন, রাজনৈতিক স্থিতিশীলতা, ভিন্ন রাজনৈতিক মতাদর্শের উপস্থিতি, সুষ্ঠু নির্বাচন, আইনের শাসন, স্বচ্ছতা, সাংবিধানিক চর্চার ধারাবাহিকতা, জবাবদিহিতা, চিন্তার বহুত্ববাদিতা গণতন্ত্রের অন্যতম উপাদান। এই উপাদানগুলোর সুরক্ষায় বাংলা ট্রিবিউন তার জন্মলগ্ন থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে, যার ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা করি। আমাদের প্রত্যাশ্যা, গণতন্ত্র ও জনগণের কল্যাণে সংবাদমাধ্যমটির প্রচেষ্টা অব্যাহত থাকবে।

বাংলাদেশ ন্যাপের দুই শীর্ষ নেতা বলেন, টেকসই গণতন্ত্র প্রতিষ্ঠায় গণমাধ্যমের অত্যান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। কোনও অবস্থায় গণমাধ্যমের স্বাধীনতা খর্ব করা যাবে না। আবার সংবাদমাধ্যমকেও তার বস্তুনিষ্ঠ ভূমিকা বজায় রাখতে হবে। গণমাধ্যমের সমালোচনাকে বৈরী হিসেবে দেখাও সঠিক নয়।