ডেমরায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

রাজধানীর ডেমরায় চোর সন্দেহে মো. রাকিব (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৭ জুন) সকালে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক বলেন, ‘বাদশা মিয়া রোডের ৬ নং গলির একটি নির্মাণাধীন ভবনের সামনে রাকিবসহ তিন জনকে ঘুরাঘুরি করতে দেখে নির্মাণাধীন ভবনের শ্রমিকরা ‘চোর চোর’ বলে চিৎকার শুরু করে। এসময় রাকিবের সঙ্গে থাকা অন্য দুই জন দৌড়ে পালিয়ে যায়। 

পরে রাকিবকে নির্মাণাধীন ভবনের শ্রমিকরা আটক করে মারধর করে। খবর পেয়ে নিহতের খালাতো ভাই তাকে সেখান থেকে উদ্ধার করে সকাল ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রকৃত ঘটনাটি কী ঘটেছিল, তা জানতে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান এসআই মোজাম্মেল হক। তিনি বলেন, ‘নিহতের নিকট আত্মীয়দের সংবাদ দেওয়া হয়েছে। তারা আসলেও আরও কিছু জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দু'জনকে আটক করা হয়েছে।’

মৃত রাকিব ডেমরা পাইটি এলাকার মৃত বাসিন্দা খলিলুর রহমানের ছেলে।