ভাঙ্গা-লোহাগড়া নবনির্মিত রেলপথ পরিদর্শন রেলমন্ত্রীর

ভাঙ্গা রেলওয়ে জংশন থেকে নড়াইল জেলার লোহাগড়া পর্যন্ত নবনির্মিত রেলপথ এবং নির্মাণাধীন রেলস্টেশনগুলো পরিদর্শন করেছেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। এ ছাড়া তিনি ঢাকা থেকে ভাঙ্গা স্টেশনে যাওয়ার সময় সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের সঙ্গে শুভেচ্ছাও বিনিময় করেন।

শুক্রবার (২৪ নভেম্বর) গ্যাংকার যোগে মন্ত্রী নির্মাণাধীন ভাঙ্গা, মুকসুদপুর ও লোহাগড়া রেল স্টেশন পরিদর্শন করেন। পরিদর্শনকালে যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে অবকাঠামো নির্মাণ করার জন্য পরামর্শ দেন।

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ এবং রেলস্টেশনগুলো আগামী বছরের জুনের মধ্যে কার্যক্রম শেষ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী। তিনি বলেন, ‘বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে, তা জনগণ জানে এবং তারা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আছেন।’

যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করছেন মন্ত্রী

পরিদর্শনকালে পদ্মা রেলসেতু প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আফজাল হোসেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. কামরুল হাসান, ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল শামস, সিএসসির ডেপুটি কো-অর্ডিনেটর বিগ্রেডিয়ার জেনারেল আবুল কালাম আজাদ এবং বিগ্রেডিয়ার জেনারেল এ এস এম ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।