রাজধানীতে বাসচাপায় প্রাণ হারালেন একই পরিবারের ৩ জন

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় যাত্রীবাহী বাস একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে একই পরিবারের তিন সদস্য নিহত হন। শুক্রবার (২১ জানুয়ারি) সকালের এ দুর্ঘটনায় নিহতরা হলেন- আব্দুর রহমান (৬৫) ও তার মেয়ে শারমিন (৩৮) এবং মেয়ের জামাই রিয়াজুল (৪৮)। এ সময় শারমিন-রিয়াজুল দম্পতির মেয়ে মিষ্টি (১১) ও অটোরিকশা চালক আহত হন। 

নিহতের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহ তিনটি হাসপাতাল মর্গে রয়েছে। 

নিহত আব্দুর রহমানের ছেলে তানভীর আহমেদ বলেন, আমার মা মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা গুরুতর। মাকে দেখতে গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর থেকে বাবা, বোন, ভগ্নিপতি ও তাদের এক সন্তান ভোরে সদরঘাট এসে নামেন। সেখান থেকে আমার বাসা মাতুয়াইলে আসার পথে যাত্রাবাড়ী সড়কে দুর্ঘটনার শিকার হন তারা। 

সেখান থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। আহত শিশু মিষ্টি চিকিৎসাধীন। 

ছেলে তানভীর ঢাকা মাতুয়াইলে ব্যবসা করেন, মাতুয়াইলেই থাকেন। তিনি জানান, তাদের প্রথমে আমার বাসায় ওঠার কথা রয়েছে, সেখান থেকে অসুস্থ মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা ছিল।