সম্মেলনে যোগ দিলেন জয়

সজীব ওয়াজেদ জয়

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় দলের ২০তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় সেশনে যোগ দিয়েছেন। প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা ও রংপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিলর জয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে না গেলেও বিকালে শুরু হওয়া কাউন্সিল অধিবেশনে অংশ নিলেন। তিনি মঞ্চের সামনে অবস্থিত কাউন্সিলরদের আসনে বসেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

জানা গেছে বিকাল সাড়ে ৩টার সম্মেলনের দ্বিতীয় তথা কাউন্সিল অধিবেশন শুরুর পরপরই জয় সম্মেলন স্থলে এসে উপস্থিত হন। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে এখন জেলা নেতারা বক্তব্য দিচ্ছেন।

প্রসঙ্গত সজীব ওয়াজেদ জয় ছাড়াও বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ রেহানা, সায়মা ওয়াজেদ পুতুল ও রাদওয়ান মুজিব সিদ্দিক ববিকে ২০তম সম্মেলন উপলক্ষে দলের কাউন্সিলর মনোনীত করা হয়। তবে আন্তর্জাতিক সংস্থায় কর্মরত ববি ও পুতুলের চাকুরির বিষয়টি বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে কাউন্সিলরের তালিকা থেকে বাদ দিতে সংশ্লিষ্ট জেলাগুলোকে নির্দশনা দেন বলে জানা গেছে। সর্বশেষ পরিস্থিতিতে জয় ও শেখ রেহানাই দলের কাউন্সিলর ছিলেন। তবে শেখ রেহানা সম্মেলনে যোগ দেননি।

/ইএইচএস/টিএন/

আরও পড়ুন: উদ্বোধনী অধিবেশনে ছিলেন না শেখ রেহানা ও জয়