স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জুয়েল আটক

আব্দুল কাদির ভূঁইয়াজাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলসহ সংগঠটির কয়েকজন নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ ডিসেম্বর) রাত পৌনে ৯টায় রাজাবাজারের বাসা থেকে জুয়েলকে আটক করা হয়।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম বিভাগের কর্মকর্তা শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে জুয়েলসহ স্বেচ্ছাসেবক দলের নেতাদের আটকের খবর নিশ্চিত করেছেন।  

শায়রুল কবির খান জানান, আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলসহ আরও  চার থেকে পাঁচ জন নেতাকে আটক করেছে পুলিশ। তবে আমরা অন্যদের নাম এখনও জানতে পারি নাই।

আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলকে তার বাসা থেকে আটকের ঘটনায় নিন্দা জানিয়েছেন সংগঠনের সভাপতি শফিউল বারী বাবু। তিনি বলেন, ‘নেতাদের আটকের প্রতিবাদে আগামীকাল  শনিবার স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকা মহানগরসহ সারাদেশে জেলা ও মহানগরগুলোতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।’ মিছিল সফল করার জন্য সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, ‘আবদুল কাদির ভূঁইয়া জুয়েলকে বাসা থেকে আটক করে শেরেবাংলা নগর থানায় নিয়ে গেছে পুলিশ।’